Thank you for trying Sticky AMP!!

‘ফুটফুটে ভাগনিও আমার ছেলের সঙ্গে নাই হয়ে গেল’

পানিতে ডুবে মৃত্যু

মাদারীপুর সদর উপজেলায় পুকুরে ডুবে একসঙ্গে মামাতো-ফুফাতো ভাই-বোনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মধ্য খাগদী এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই শিশু হলো মধ্য খাগদী এলাকার বেলায়েত খানের ছেলে তাহমিদ খান (৩) ও তাঁর ভাগনি তুবা খন্দকার (৪)। তারা দুজন মামাতো-ফুফাতো ভাই–বোন। তুবা একই উপজেলার ঘটমাঝি এলাকার ইমরান খন্দকারের মেয়ে।

স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি তুবা তার মা হোসনে আরার সঙ্গে নানাবাড়ি বেড়াতে আসে। গতকাল বিকেলে তুবা তার মামাতো ভাই তাহমিদের সঙ্গে বাড়ির উঠানেই খেলছিল। কিছুক্ষণ পরে স্বজনেরা দুজনকে খোঁজাখুঁজি করেও পাচ্ছিলেন না। পরে সন্ধ্যার দিকে বাড়ির পাশের পুকুরে শিশু দুটির লাশ ভেসে ওঠে। স্বজনদের ধারণা, খেলার একপর্যায়ে তুবা ও তাহমিদ পুকুরে ডুবে মারা গেছে।

তাহমিদের বাবা বেলায়েত খান প্রথম আলোকে বলেন, ‘কী থেকে কী হয়ে গেল? আমার বুকের ধনটা সবার চোখের আড়ালে নাই হয়ে গেল। আমি কীভাবে এই শোক কাটিয়ে উঠব। বাড়ির সবাই কান্নাকাটি করছে। আমার ভাগনি তিন দিন আগে ওর মায়ের সঙ্গে বেড়াতে এসেছিল। ফুটফুটে ভাগনিও আমার ছেলের সঙ্গে নাই হয়ে গেল।’

একসঙ্গে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু তাঁরা কেউ মেনে নিতে পাচ্ছেন না বলে জানান স্থানীয় বাসিন্দা ইমরান হোসেন।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম সালাউদ্দিন বলেন, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি খুবই মর্মান্তিক। অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি রাতেই দাফন করেছেন স্বজনেরা।