Thank you for trying Sticky AMP!!

জুতা দেখে পাওয়া গেল তরুণের লাশের

বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজের পর নওশেদ হোসেনের লাশ পাওয়া যায় নদীতে

বাড়ি থেকে বড়শি নিয়ে মাছ ধরতে বের হয়ে নিখোঁজ হন নওশেদ হোসেন (২১)। পরে নদীর পাড়ে তাঁর জুতা দেখে খোঁজাখুঁজি শুরু করেন স্বজনেরা। একপর্যায়ে নদীতে নওশাদের ভাসমান লাশ দেখতে পান তাঁরা। আজ শনিবার দুপুরে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকা দফাদারপাড়া গ্রামের ইছামতী নদী থেকে এই তরুণের লাশ উদ্ধার করা হয়। মারা যাওয়া নওশেদ ওই গ্রামের মৎস্য ব্যবসায়ী নজরুল ইসলামের ছেলে। তাঁর মৃগীরোগ ছিল বলে জানা গেছে।

স্বজনদের বরাত দিয়ে হরিরামপুর থানার পুলিশ জানায়, আজ সকাল সাতটার দিকে নওশেদ ঝিটকা দফাদারপাড়া গ্রামে বাড়ির অদূরে ইছামতী নদীতে বড়শি দিয়ে মাছ ধরতে যান। সকালে বৃষ্টি থাকায় এবং দীর্ঘ সময় বাড়িতে না আসায় স্বজনেরা তাঁকে খোঁজাখুঁজি করতে থাকেন। বেলা একটার দিকে গ্রামে ইছামতী নদীর মাদ্রাসা ঘাট এলাকায় নওশেদের জুতা দেখতে পান স্বজনেরা। পরে তাঁরা খোঁজাখুঁজির একপর্যায়ে ওই নদীতে নওশেদের লাশ ভাসতে দেখতে পান।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার আদিত্য বলেন, নওশেদ শারীরিক প্রতিবন্ধী এবং মৃগীরোগী ছিলেন। বড়শি দিয়ে মাছ ধরার সময় নদীতে পড়ে ডুবে তাঁর মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। পরিবারের সদস্যরা নদী থেকে তাঁর লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছেন।