Thank you for trying Sticky AMP!!

চট্টগ্রামে ‘সিলেকশনস’-এর যাত্রা শুরু

শোরুম উদ্বোধন করেন আকিজ বশির গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সেখ বশির উদ্দিন

বাণিজ্যিক রাজধানী ও বন্দরনগরী চট্টগ্রামে সম্প্রতি উদ্বোধন করা হলো আকিজ বশির গ্রুপের হোম বিল্ডিং ব্র্যান্ডগুলোর এমপোরিয়ামখ্যাত ‘সিলেকশনস’-এর আরেকটি বিক্রয়কেন্দ্র।

গতকাল সোমবার শোরুমটির উদ্বোধন করেন আকিজ বশির গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সেখ বশির উদ্দিন। এ সময় আরও উপস্থিত ছিলেন আকিজ সিরামিকস ও আকিজ বোর্ডের বিক্রয় ও বিপণন বিভাগের পরিচালক মোহাম্মদ খোরশেদ আলম এবং দেশের খ্যাতনামা স্থপতি, ব্যবসায়িক সহযোগী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ আকিজ বশির গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

Also Read: সেখ আকিজ উদ্দিনের অনুপ্রেরণায় আকিজ বশির গ্রুপের পথচলা শুরু

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সেখ বশির উদ্দিন বলেন, ‘ইন্টেরিয়রের সব প্রয়োজনীয় ও সেরা ব্র্যান্ড পণ্যগুলো এক ছাদের নিচে নিয়ে আসার উদ্দেশ্য নিয়ে সিলেকশনসের যাত্রা শুরু হয়েছিল। তারই ধারাবাহিকতায় এবার আমরা চট্টগ্রামে এই ফ্ল্যাগশিপ শোরুমটি চালু করেছি। আমরা আশা করি, এই শোরুম থেকে গ্রাহকেরা আকিজ বশির গ্রুপের সেরা সব ব্র্যান্ডের পণ্যের বিশাল সমাহার থেকে তাদের পছন্দসই টাইলস, স্যানিটারিওয়্যার, ফসেট, বোর্ড ও ডোর নির্বাচন করতে পারবে। এ ছাড়া আমরা সিলেকশনসের এই শোরুমগুলোতে পণ্য সম্পর্কে বিভিন্ন এক্সপার্ট অ্যাডভোকেসি ও কনসালটেন্সিরও ব্যবস্থা রাখছি। আমরা চট্টগ্রামবাসীকে আমন্ত্রণ জানাই শোরুমটিতে আসার জন্য।’

Also Read: ১৬ ধরনের ব্যবসা নিয়ে নবযাত্রা শুরু করল ‘আকিজ বশির গ্রুপ’

অনুষ্ঠানে জানানো হয়, গ্রাহকদের চাহিদা অনুযায়ী আকিজ বশির গ্রুপের অন্যতম সব ব্র্যান্ডের পণ্যকে এক ছাদের নিচে আনতে গত বছরের অক্টোবরে যাত্রা শুরু করেছিল ‘সিলেকশনস’। ‘সিলেক্ট ফ্রম দ্য বেস্ট’ স্লোগান নিয়ে ব্র্যান্ডটির প্রথম ফ্ল্যাগশিপ শোরুমের উদ্বোধন করা হয় রাজধানী ঢাকার বনানীতে। যাত্রা শুরুর পর থেকেই গ্রাহকদের নজর কাড়ে সিলেকশনস। অর্জন করে সুনাম। সেই ধারাবাহিকতায় সিরামিকস টাইলস, বোর্ড, ডোর, স্যানিটারিওয়্যার, বাথওয়্যার ও টেবিলওয়্যারের বিশাল সম্ভার নিয়ে চট্টগ্রামের প্রাণকেন্দ্র আগ্রাবাদ এক্সেস রোডে যাত্রা শুরু করল নতুন ফ্ল্যাগশিপ শোরুমটি।