Thank you for trying Sticky AMP!!

বিইএফটিএন সেবার আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানটি লংকাবাংলা ফাইন্যান্স পিএলসির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়

লংকাবাংলা ফাইন্যান্সের গ্রাহকেরা প্রিমিয়ার ব্যাংকের মাধ্যমে ক্রেডিট কার্ডের বিল দিতে পারবেন

লংকাবাংলা ফাইন্যান্স পিএলসির ক্রেডিট কার্ড গ্রাহকেরা এখন থেকে প্রিমিয়ার ব্যাংকের বিইএফটিএন সেবার মাধ্যমে বাংলাদেশ ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার নেটওয়ার্ক (বিইএফটিএন) ব্যবহার করে দেশের যেকোনো ব্যাংক অ্যাকাউন্ট থেকে সহজেই তাদের কার্ডের বিল পরিশোধ করতে পারবেন।

আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, বিইএফটিএন সেবার আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানটি লংকাবাংলা ফাইন্যান্সের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এই উদ্যোগের মূল লক্ষ্য হলো গ্রাহকদের অন্যান্য সুবিধা সংবলিত, নির্ভরযোগ্য এবং নিরাপদ একটি ডিজিটাল পেমেন্ট সুবিধা প্রদান করা। বিইএফটিএন সেবার মাধ্যমে লংকাবাংলার ক্রেডিট কার্ড গ্রাহকেরা সহজেই ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করতে পারবেন।

অনুষ্ঠানে লংকাবাংলা ফাইন্যান্সের রিটেইল বিজনেস বিভাগের প্রধান খুরশেদ আলম এবং প্রিমিয়ার ব্যাংকের চিফ ইনফরমেশন টেকনলজি অফিসার আবু মো. সাব্বির হাসান চৌধুরী উপস্থিত ছিলেন।

এ ছাড়া উভয় প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন লংকাবাংলা ফাইন্যান্সের অপারেশনস বিভাগের প্রধান এ কে এম কামরুজ্জামান, ট্রেজারি ও এফআই বিভাগের প্রধান কামরুল ইসলাম, মানবসম্পদ বিভাগ প্রধান মোহাম্মদ হাফিজ আল আহাদ ও আইসিটি প্রধান শেখ মোহাম্মদ ফুয়াদ।

প্রিমিয়ার ব্যাংক থেকে উপস্থিত ছিলেন কার্ড ও এডিসি প্রধান মো. মারুফুর রহমান খান, ব্র্যান্ড মার্কেটিং ও কমিউনিকেশন বিভাগের প্রধান মো. তারেক উদ্দিন এবং করপোরেট ব্যাংকিং বিভাগের এসএভিপি মোহাম্মদ শহিদুজ্জামান।