Thank you for trying Sticky AMP!!

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

ব্র্যাক ব্যাংকের সঙ্গে বেস্ট হোল্ডিং ও লা মেরিডিয়ান ঢাকার চুক্তি স্বাক্ষর

বেস্ট হোল্ডিং লিমিটেড (বিএইচএল) ও এর অঙ্গপ্রতিষ্ঠান লা মেরিডিয়ান ঢাকার সঙ্গে এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক। ৩ জানুয়ারি লা মেরিডিয়ান ঢাকায় চুক্তিটি স্বাক্ষরিত হয়।

ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম ও বেস্ট হোল্ডিং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর হাসান আহমদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তির আওতায় লা মেরিডিয়ান ঢাকাসহ বিএইচএল গ্রুপের অন্যান্য অঙ্গপ্রতিষ্ঠানের কর্মীরা ব্র্যাক ব্যাংকের বিশেষায়িত ব্যাংকিং সেবা উপভোগ করতে পারবেন। সেবাগুলোর মধ্যে রয়েছে পারসোনালাইজড স্যালারি অ্যাকাউন্ট, মাল্টি-কারেন্সি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, প্রতিযোগিতামূলক রেটে ঋণসুবিধা এবং ডিপিএস (ডিপোজিট পেনশন স্কিম) ও এফডির (ফিক্সড ডিপোজিট) মতো আকর্ষণীয় সব ডিপোজিট স্কিম।

এ সময় অনুষ্ঠানে বিএইচএল ও লা মেরিডিয়ান ঢাকার পক্ষে উপস্থিত ছিলেন ডিরেক্টর তাসনুভা ইসলাম, ফাইন্যান্স অ্যাডভাইজার এ বি এম আব্দুল্লাহ, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অব গ্রুপ এইচ আর এ বি এম ইখতিয়ার হোসেন, হোটেল ম্যানেজার কারিন জংম্যান, ডিরেক্টর অব ফাইন্যান্স মুহাম্মাদ মহসিন, ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিং জুবায়ের চৌধুরী, ডিরেক্টর অব হিউম্যান রিসোর্সেস ইমামুল হকসহ আরও অনেকে।

ব্র্যাক ব্যাংকের পক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র জোনাল হেড এ কে এম তারেক, হেড অব এমপ্লয়ি ব্যাংকিং এ কে এম শাহাদুল ইসলাম, রিজওনাল হেড তানভির রহমান, ট্রানজেকশন ব্যাংকিংয়ের ইউনিট হেড আরিফ চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তা।

করপোরেট পেশাজীবীদের চাহিদার বিষয়টি মাথায় রেখে তাঁদের জন্য বিস্তৃত সুযোগ-সুবিধাসংবলিত উন্নত এবং আনন্দদায়ক ব্যাংকিং অভিজ্ঞতা দেওয়ায় ব্র্যাক ব্যাংক যে সব সময় প্রতিশ্রুতিবদ্ধ, এই চুক্তি তারই প্রতিফলন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।