Thank you for trying Sticky AMP!!

ঘরে বসেই খুঁজুন স্বপ্নের আবাস 

এক টুকরা জমি কিংবা কাঙ্ক্ষিত ফ্ল্যাট কেনার কথা ভাবছেন? কিন্তু কীভাবে কী করবেন, বুঝে উঠতে পারছেন না? আপনার কাজটি সহজ করে দিতে প্রথম আলো আয়োজন করেছে আবাসন মেলা।

‘সময় এসেছে আবার, ঘরে বসেই স্বপ্নের আবাস খোঁজার’ স্লোগান নিয়ে ষষ্ঠবারের মতো শুরু হয়েছে ডিবিএল সিরামিকস-প্রথম আলো ‘আবাসন মেলা ২০২৩’।

abashonmela.pro ওয়েবসাইটে সপ্তাহব্যাপী এ মেলা চলবে আজ শুক্রবার থেকে ১ জুন পর্যন্ত। এর পাশাপাশি এবারই প্রথম অফলাইনেও (সরাসরি) দুই দিনব্যাপী আয়োজন রয়েছে। আজ ও কাল ঢাকার তেজগাঁও-গুলশান লিংক রোডের আলোকি কনভেনশন সেন্টারে মেলা চলবে সরাসরি উপস্থিতিতে। বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা প্রাঙ্গণ সবার জন্য উন্মুক্ত থাকবে।

মেলায় থাকছে অংশগ্রহণকারী আবাসন প্রতিষ্ঠানের স্টল, দেশের আবাসন খাতের খুঁটিনাটি খোঁজখবর, বিভিন্ন প্রতিষ্ঠানের জমি, ফ্ল্যাট, বাণিজ্যিক ভবনের ছবিসহ বিস্তারিত তথ্য, লোন ক্যালকুলেটর, আবাসন–সংক্রান্ত নানা বিষয়ে ফিচার ও বিশেষজ্ঞদের পরামর্শমূলক ভিডিও।

এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক ডিবিএল সিরামিকস। কৌশলগত অংশীদার আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। সহযোগিতায় রয়েছে আসবাবের ব্র্যান্ড হাতিল এবং এক্সক্লুসিভ ব্যাংক পার্টনার আইএফআইসি ব্যাংক। পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে আইডিএলসি ফাইন্যান্স, বিক্রয় ডটকম, জি গ্যাস, বিজলী কেব্‌লস, এডিসন রিয়েল এস্টেট, আনোয়ার ল্যান্ডমার্ক, নাভানা রিয়েল এস্টেট, মেরিন গ্রুপ, কম্প্রিহেনসিভ হোল্ডিংস, নতুনধরা, স্বপ্ননিবাস, জেবিএস হোল্ডিংস, কিউব হোল্ডিং, ক্রিডেন্স হাউজিং, বিডিডিএল, ফোর্টেস হোল্ডিংস এবং এ্যাক্টস এ্যাসেট লিমিটেড।

রাজধানী ঢাকাসহ অন্য বিভাগীয় শহরের শীর্ষস্থানীয় ৩২টি প্রতিষ্ঠান নিজেদের সেরা প্রকল্প, পণ্য ও সেবা নিয়ে এবারের মেলায় অংশ নিচ্ছে। আগ্রহী ক্রেতারা প্রকল্পগুলোর বিস্তারিত দেখেশুনে সহজেই বেছে নিতে পারবেন পছন্দের জমি, ফ্ল্যাট বা বাণিজ্যিক ভবনের স্পেস। এ ছাড়া abashonmela.pro ওয়েবসাইটে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত ‘লাইভ চ্যাট’-এর মাধ্যমে মেলাবিষয়ক নানা তথ্য জানা যাবে।