Thank you for trying Sticky AMP!!

মডেল: রিয়াদ ও নীলা

ঢাকায় কানাডা হাইকমিশনে চাকরি, সর্বোচ্চ বেতন বছরে ১১ লাখ ৩৭ হাজার

ঢাকায় হাইকমিশন অব কানাডা জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে ‘কমন সার্ভিস ক্লার্ক’ ও ‘কমন সার্ভিস অ্যাসিস্ট্যান্ট’ পদে বাংলাদেশি কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: কমন সার্ভিস ক্লার্ক ও কমন সার্ভিস অ্যাসিস্ট্যান্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। কমন সার্ভিস ক্লার্ক পদের জন্য কোনো কূটনৈতিক মিশন বা আন্তর্জাতিক সংস্থায় ক্লায়েন্ট সার্ভিসে অন্তত দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কমন সার্ভিস অ্যাসিস্ট্যান্ট পদের জন্য প্রশাসনিক ও সাচিবিক কাজে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। মাইক্রসফট ৩৬৫–এর কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।

Also Read: পেট্রোলিয়াম করপোরেশনে চাকরি, ষষ্ঠ–২০তম গ্রেডে পদ ২৩

কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ-সুবিধা: কমন সার্ভিস ক্লার্ক পদের জন্য বছরে বেতন ৮,৭২,৯৯৮ টাকা ও কমন সার্ভিস অ্যাসিস্ট্যান্ট পদের জন্য বছরে বেতন ১১,৩৭,৩২৯ টাকা। এর সঙ্গে বোনাস ও অন্যান্য সুযোগ-সুবিধা আছে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের হাইকমিশন অব কানাডার ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিতে হবে। এরপর একই লিংকে Apply Here বাটনে ক্লিক করে আবেদন করতে হবে। আবেদনের সময় কোনো সমস্যা হলে LES-E-Recruitment-MANIL@international.gc.ca এ ঠিকানায় মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদনের শেষ সময়: ৩ এপ্রিল ২০২৪।