Thank you for trying Sticky AMP!!

পাঁচ বছর পর খাদ্য অধিদপ্তরের ৯টি পদের ফল প্রকাশ

দীর্ঘ পাঁচ বছর পর খাদ্য অধিদপ্তরের ১৩ থেকে ২০তম গ্রেডের ৯টি পদের ফল প্রকাশ করা হয়েছে। পদগুলো হলো—উপখাদ্য পরিদর্শক, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী, অডিটর, হিসাবরক্ষক কাম ক্যাশিয়ার, সহকারী উপখাদ্য পরিদর্শক ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।

খাদ্য অধিদপ্তরের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়। উপখাদ্য পরিদর্শক পদে সাময়িকভাবে নির্বাচিত হয়েছেন ২৫০ জন, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর পদে ৬ জন, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে ৫ জন, উচ্চমান সহকারী পদে ৩১ জন, অডিটর পদে ১৬ জন, হিসাবরক্ষক কাম ক্যাশিয়ার পদে ৬ জন, সহকারী উপখাদ্য পরিদর্শক পদে ২৭৪ জন ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ১৯৬ জন নির্বাচিত হয়েছেন।

সাময়িকভাবে নির্বাচিত প্রার্থীদের আগামী ২২ জুনের মধ্যে পুলিশ ভেরিফিকেশন ফরম খাদ্য অধিদপ্তরের মহাপরিচালকের কাছে জমা দিতে হবে। পুলিশ ভেরিফিকেশন শেষে প্রার্থীদের নিয়োগপত্র দেওয়া হবে। এ ছাড়া নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও ডোপ টেস্টও নেওয়া হবে।

খাদ্য অধিদপ্তর ২০১৮ সালে ২৪টি পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করে। এর মধ্যে ১৪ পদের ফল অনেক আগেই প্রকাশ হয়েছে। আর একটি পদে যোগ্য প্রার্থী পাওয়া যায়নি। বাকি ৯টি পদের নিয়োগপ্রক্রিয়া দীর্ঘ পাঁচ ধরে আটকে ছিল। সেই ৯টি পদের ফল গতকাল সোমবার প্রকাশ করা হয়।

Also Read: খাদ্য অধিদপ্তরের ৯টি পদের চূড়ান্ত ফলের দাবিতে অনশন

খাদ্য অধিদপ্তরের এই ৯টি পদের নিয়োগ দ্রুত সম্পন্ন ও চূড়ান্ত ফলাফলের দাবিতে গত মার্চ মাসে গণ–অনশন করেন ফলাফলের অপেক্ষায় প্রার্থীরা। খাদ্য অধিদপ্তরের সামনে দেশের বিভিন্ন জেলা থেকে আসা শতাধিক চাকরিপ্রার্থী অনশন করেন।

২০১৮ সালের ১১ জুলাই খাদ্য অধিদপ্তরের তৃতীয় ও চতুর্থ শ্রেণির ২৪টি পদে মোট ১ হাজার ১৬৬ জনকে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এতে আবেদন করেন প্রায় ১৪ লাখ প্রার্থী।

৯ পদের ফল দেখা যাবে এখানে