Thank you for trying Sticky AMP!!

হাইটেক পার্ক কর্তৃপক্ষে চাকরি, আবেদন ফি ১১২–২১২

বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ কর্তৃক বাস্তবায়নাধীন ‘শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টার স্থাপন’ শীর্ষক প্রকল্পের মেয়াদকালীন অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানে দুই ক্যাটাগরির পদে ১০ কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

  • ১. পদের নাম: উপসহকারী প্রকৌশলী (সিভিল)
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে অন্তত তিন বছর মেয়াদি ডিপ্লোমা। তবে শর্ত থাকে যে কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ বা শ্রেণি (সিজিপিএ ৪–এর স্কেলে ২.২৫ এবং ৫–এর স্কেলে ২.৮১ এর নিচে) গ্রহণযোগ্য নয়। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
    বেতন স্কেল: ১৬,০০০–৩৮,৬৪০ টাকা (গ্রেড–১০)

  • ২. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণির স্নাতক বা সমমানের ডিগ্রি। বাংলা ও ইংরেজি টাইপিংয়ে প্রতি মিনিটে শব্দের গতি যথাক্রমে অন্যূন ২০ ও ২০ থাকতে হবে। কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার পরিচালনায় প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে।
    বেতন স্কেল: ৯,৩০০–২২,৪৯০ টাকা (গ্রেড–১৬)

বয়সসীমা
আবেদনকারীর বয়স ২০২২ সালের ২২ সেপ্টেম্বর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে  বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা অনূর্ধ্ব ৩২ বছর।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে নিবন্ধন করে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

Also Read: সরকারি চাকরিতে বয়সে ৩৯ মাস ছাড় পেলেন চাকরিপ্রার্থীরা

আবেদন ফি
পরীক্ষার ফি বাবদ ১ নম্বর পদের জন্য ২১২ টাকা ও ২ নম্বর পদের জন্য ১১২ টাকা মোবাইল ব্যাংকিং সেবা রকেট, বিকাশ বা নগদের মাধ্যমে অনলাইনে (সংশ্লিষ্ট ওয়েবসাইটের পেমেন্ট অপশনের নির্দেশনা অনুসরণ করতে হবে) জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৬ অক্টোবর ২০২২।