Thank you for trying Sticky AMP!!

ইডকলে একাধিক পদে চাকরির সুযোগ

নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড (ইডকল) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে ইনভেস্টমেন্ট বিভাগে দুই ক্যাটাগরির পদে তিনজন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • ১. পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, ইনভেস্টমেন্ট ডিপার্টমেন্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে বিবিএ/এমবিএ (ফিন্যান্স)/এমএসসি ডিগ্রি থাকতে হবে। সর্বনিম্ন সিজিপিএ ৩.০০ বা সমমান থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত সাত বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট ও প্রেজেন্টেশন সফটওয়্যারের কাজ জানতে হবে।
    বেতন ও সুযোগ-সুবিধা: আকর্ষণীয় বেতন দেওয়া হবে

  • ২. পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ইনভেস্টমেন্ট ডিপার্টমেন্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে বিবিএ/এমবিএ (ফিন্যান্স)/এমএসসি ডিগ্রি থাকতে হবে। সর্বনিম্ন সিজিপিএ ৩.০০ বা সমমান থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট ও প্রেজেন্টেশন সফটওয়্যারের কাজ জানতে হবে।
    বেতন ও সুযোগ-সুবিধা: আকর্ষণীয় বেতন দেওয়া হবে

Also Read: অক্সফামে ঢাকায় চাকরি, বছরে বেতন ২১ লাখের বেশি

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের ইডকলের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৮ মে ২০২৪।