Thank you for trying Sticky AMP!!

কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি, লাগবে না অভিজ্ঞতা

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে ‘কম্প্রিহেনসিভ, ইন্টিগ্রেটেড মাল্টিসেক্টর রেসপন্স ফর রোহিঙ্গা রিফিউজিস অ্যান্ড হোস্ট কমিউনিটিজ ইন কক্সবাজার’ প্রকল্পে কমিউনিটি নিউট্রিশন মোবিলাইজার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ই-মেইলে পাঠাতে হবে।

  • পদের নাম: কমিউনিটি নিউট্রিশন মোবিলাইজার
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: নিউট্রিশন/অ্যাগ্রিকালচার/পাবলিক হেলথ/সমাজবিজ্ঞান/সমাজকর্ম বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। নিউট্রিশন বা কৃষি-সংক্রান্ত কোনো বেসরকারি বা উন্নয়ন সংস্থায় অন্তত এক বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। উল্লিখিত বিষয়ে সদ্য স্নাতক হওয়া প্রার্থীরাও অভিজ্ঞতা ছাড়াই আবেদন করতে পারবেন। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

Also Read: পিকেএসএফে চাকরি, বেতন ১ লাখ ৮০ হাজার

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: উখিয়া/টেকনাফ, কক্সবাজার
বেতন: মাসিক বেতন ৩৫,৯০৪ টাকা।
সুযোগ-সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবন ও স্বাস্থ্যবিমা, ওপিডি ভাতা, মুঠোফোন বিলসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে ছবি, জাতীয় পরিচয়পত্র, টিআইএন সার্টিফিকেটসহ এই recruitment.bgd@concern.net ই-মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময়: ১৬ এপ্রিল ২০২৪।