Thank you for trying Sticky AMP!!

শুরু হলো ‘ওমেনটর’, দক্ষতা অর্জনের সুযোগ পাবেন ছাত্রীরা

বাংলালিংক ইঞ্জিনিয়ারিংয়ে অধ্যয়নরত ছাত্রীদের পেশাগত দক্ষতা ও করপোরেট প্রতিষ্ঠানের বাস্তব অভিজ্ঞতা অর্জনের সুযোগ দিতে শুরু করেছে বিশেষ কর্মসূচি ‘ওমেনটর’। ছয় মাসের এই কর্মসূচিতে বাছাই হওয়া ছাত্রীরা বাংলালিংকের অভিজ্ঞ নারী পেশাজীবীদের তত্ত্বাবধানে প্রশিক্ষণের সুযোগ পাবেন।

স্নাতক তৃতীয় বা চতুর্থ বর্ষের ইঞ্জিনিয়ারিং ছাত্রীরা https://bit.ly/38RIXv6 ভিজিট করে ‘ওমেনটর’-এ অংশগ্রহণের জন্য আবেদন করতে পারবেন। ২৩ নভেম্বর পর্যন্ত এই আবেদন গ্রহণ করা হবে। প্রাথমিকভাবে প্রার্থীদের সিভি যাচাই করার পর কিছু স্ক্রিনিং রাউন্ডের মাধ্যমে চূড়ান্ত অংশগ্রহণকারীদের বাছাই করা হবে।

আগামী বছরের জানুয়ারিতে শুরু হয়ে ছয় মাস ধরে চলবে কর্মসূচিটির মূল পর্ব। বাছাই করা অংশগ্রহণকারীরা বাংলালিংক আয়োজিত অন্যান্য প্রোগ্রাম যেমন লার্ন ফ্রম দ্যা স্টার্টআপ, ক্যাম্পাস টু করপোরেট ও অ্যাডভান্সড ইন্টার্নশিপ প্রোগ্রামেও অংশগ্রহণের সুযোগ পাবেন। কর্মসূচি শেষে অংশগ্রহণকারী ছা্ত্রীদের সার্টিফিকেট অব কমপ্লেশন দেওয়া হবে।

বাংলালিংকের চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ বলেন, প্রতিভাবান তরুণ-তরুণীদের ক্ষমতায়ন আমাদের মূল লক্ষ্যগুলোর মধ্যে অন্যতম। আমরা বিশ্বাস করি, অভিনব এই কর্মসূচি ইঞ্জিনিয়ারিংয়ে অধ্যয়নরত ছাত্রীদের করপোরেটের বাস্তব অভিজ্ঞতা ও গুরুত্বপূর্ণ পেশাগত দক্ষতা অর্জনে সাহায্য করবে। প্রশিক্ষকদের বিভিন্ন পরামর্শ ও নির্দেশনা তাঁদের ভবিষ্যতের পেশাজীবী হিসেবে আরও বেশি দক্ষ করে তুলবে।