Thank you for trying Sticky AMP!!

দীপিকার অন্য রকম উদযাপন

দীপিকা পাড়ুকোন

বছরটি বেশ জমজমাট কেটেছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। শুরুটা কেটেছে পদ্মাবত সিনেমার সাফল্যে। এ বছরই বসলেন বিয়ের পিঁড়িতে। আর একেবারে শেষের দিকে এসে পেলেন আরও একটি সুসংবাদ। ছবি শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তাঁর অনুসারীর সংখ্যা দাঁড়াল ৩ কোটিতে। সেটাই তিনি উদ্যাপন করলেন ‘মুন ওয়াক’ ভঙ্গিতে নাচার একটি ভিডিও পোস্ট করে।

ভিডিওর ক্যাপশনে ভক্তদের ধন্যবাদ ও কৃতজ্ঞতাও জানান দীপিকা। এদিকে রণবীর কাপুরও মন্তব্য করতে ভোলেননি ভিডিওর নিচে। লিখেছেন, ‘হা–হা–হা’। বিয়ে হওয়ার পর এই জুটিকে বেশ কয়েকটি অনুষ্ঠান ও উপলক্ষে জমিয়ে উদ্যাপন করতে দেখা গেছে। যে দীপিকা পাড়ুকোনের জীবনের একটা বড় সমস্যাই ছিল বিষণ্নতা, সেই দীপিকা পাড়ুকোনকে বিয়ের পর বেশ উল্লসিত দেখা গেল। নিক ও প্রিয়াঙ্কার বিয়ে–পরবর্তী রিসেপশনে মনপ্রাণ খুলে নাচার পরে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে নাচলেন কপিল শর্মার বিয়েতেও।

বিয়ে–পরবর্তী উদযাপনের পাশাপাশি কাজ নিয়েও বেশ ব্যস্ত তিনি। নতুন প্রকল্প নিয়ে ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছেন। অ্যাসিডে আক্রান্ত ভারতের লক্ষ্মী আগারওয়ালের জীবনী নিয়ে এই ছবি। পরিচালনা করছেন মেঘনা গুলজার। প্রথম দিকে শোনা গিয়েছিল দীপিকার সঙ্গে দেখা যেতে পারে এই সময়ের প্রতিভাবান তরুণ অভিনেতা রাজ কুমার রাওকে। কিন্তু পরে সেখানে বিক্রান্ত মাসাইকে নেওয়া হয়েছে।

ছবির পরিচালক মেঘনা গুলজারের পছন্দ বিক্রান্ত। তিনি বলেন, ‘মার্চ মাসের দিকে আমরা শুটিং শুরু করব। রাজি সিনেমা করার সময় থেকেই বিক্রান্ত মাসাইয়ের সঙ্গে কাজ করার ইচ্ছা ছিল। দীপিকার বিপরীতে তাঁকে নিতে পেরে আমি বেশ আনন্দিত।’ মেঘনা গুলজার আলিয়া ভাট ও ভিকি কুশলকে নিয়ে রাজি সিনেমা করে বেশ নাম কুড়িয়েছেন।

বিয়ে, কাজ ও অন্য সবকিছু নিয়ে এই বছরটি বেশ ভালোই দীপিকা পাড়ুকোনের জন্য। নতুন বছরে নতুন ছবিতে কী চমক নিয়ে হাজির হবেন দর্শকের সামনে, তা দেখার অপেক্ষা থাকল। বলিউড লাইফ