Thank you for trying Sticky AMP!!

বিয়ের পর কি সিনেমাজগৎকে বিদায় জানাচ্ছেন নয়নতারা!

২০০৩ সালে মনাসসিনাকরের মাধ্যমে মালয়ালম সিনেমায় পা রাখেন নয়নতারা

শাহরুখ খানের সঙ্গে ছবির শুটিংয়ে ব্যস্ত দক্ষিণি তারকা নয়নতারা। এরই মধ্যে তাঁর বিয়েকে ঘিরে নানান খবর উঠে আসছে। এমনকি এ খবরও উঠে এসেছে যে বিয়ের পর তিনি তাঁর ক্যারিয়ারকে টাটা বাই বাই করতে চলেছেন।
বেশ কিছুদিন আগে দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারা পরিচালক ভিগ্নেশ শিবনের সঙ্গে তাঁর বাগদানের খবর ফাঁস করেছিলেন। তারপর থেকে তাঁদের বিয়েকে ঘিরে দারুণ কৌতূহলী ভক্তরা। খবর যে বাগদান পর্ব সারা হলেও এখনই বিয়ে করছেন না নয়নতারা আর ভিগ্নেশ।

দক্ষিণি ছবির 'লেডি সুপারস্টার' নয়নতারা

জোর রব যে আগামী বছরের ডিসেম্বরে দক্ষিণের এই রোমান্টিক জুটি বিয়ের সাত পাকে বাঁধা পড়বেন। আর তাঁরা অত্যন্ত আড়ম্বরের সঙ্গে বিয়ে করতে চলেছেন বলে জানা গেছে। দক্ষিণি ছবির জগতে খবর, নয়নতারা আর ভিগ্নেশ ডেস্টিনেশন বিয়ে করবেন। তবে এরই মধ্যে একটা খবর শুনে নয়নতারার ভক্তরা হতাশ হয়েছেন। বিয়ের পর নয়নতারা নাকি চিরতরে ফিল্মি দুনিয়াকে বিদায় জানানোর পরিকল্পনা করছেন। আর তাই হাতের সব প্রকল্প শেষ করতে ব্যস্ত। এই গুজব নিজে ফুঁ মেরে উড়িয়ে দিয়েছেন নয়নতারা। এই তামিল সুপারস্টার জানিয়েছেন ফিল্মের জগৎ ছাড়ার কোনো পরিকল্পনা তাঁর নেই। নয়নতারা তাঁর প্রেমিক ভিগ্নেশ শিবনের প্রশংসা করে বলেছেন, ‘আমরা ছয় বছর ধরে সম্পর্কে আছি। ও আমাকে, আমার কাজকে আর আমার পরিবারকে খুব সম্মান করে।’

প্রায় ছয় বছর ধরে নয়নতারা আর ভিগ্নেশের পরিচয় ও যোগাযোগ। তাঁরা তাঁদের প্রেমের নানান রঙিন মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমের সাহায্যে ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। তাঁদের জুটি সবাই দারুণ পছন্দ করেন। ২০১৫ সালে নয়নতারা আর ভিগ্নেশের প্রথম সাক্ষাৎ হয় এক ছবির সেটে। আর তার পর থেকে একে অপরের সঙ্গে দেখাসাক্ষাৎ শুরু করেন। এখন তাঁরা বিয়ের জন্য পুরোপুরি প্রস্তুত।

২০১৫ সালে এক ছবির সেটে নয়নতারা ও ভিগ্নেশের প্রথম দেখা

নয়নতারা ২০০৩ সালে মালয়ালম ছবি ‘মনাসসীনাকরে’–এর মাধ্যমে ছায়াছবির দুনিয়ায় পা রেখেছিলেন। এরপর একের পর এক সফলতার কাহিনি এঁকেছেন তিনি। তাঁর ঝুলিতে আছে ‘বিজিল’ আর ‘রাজা–রানি’র মতো হিট ছবি।
ভিগ্নেশ পরিচালিত একটা ছবিতে কাজ করছেন নয়নতারা। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন সামান্থা আর বিজয় সেতুপতি।