Thank you for trying Sticky AMP!!

ল্যাকমে ফ্যাশন উইকে পূজা-ডায়নায় উজ্জ্বল মঞ্চ

ডায়না পেন্টি

মেঘলা দুপুরে একরাশ আলো নিয়ে মঞ্চে আসেন বলিউড রূপসী পূজা হেগড়ে। একই মঞ্চে ঋধির স্কিন রঙের সিকোয়েন্সের কাজ করা লেহেঙ্গা–চোলি পরে চাঁদের স্নিগ্ধতা ছড়িয়েছেন আরেক অভিনেত্রী ডায়না পেন্টি। শুধু কি তাঁরাই! এ দিনের মঞ্চ ছিল রীতু কুমার, গৌরাঙ্গ শাহ, জয়ন্তী রেড্ডি, নচিকেত ভারবের মতো তারকা নকশাকারদের দখলে। গতকাল শুক্রবার তারায় তারায় আলোকিত হয়ে ওঠে ল্যাকমের আসর। ফ্যাশনজগতের নামীদামি নকশাকারেরা তাক লাগিয়ে দিলেন ‘ল্যাকমে ফ্যাশন উইক উইন্টার/ফেস্টিভ ২০১৯’-এর তৃতীয় দিনের আসরের অতিথিদের।

অভিষেক শর্মা, ক্ষিতীশ জালোরি এবং সুনয়না খেরা—এ তিন ডিজাইনারের পোশাক দিয়ে দিনের সূচনা হয়। অভিষেকের আয়োজনে ছিল উৎসব এবং পার্টি–রাতের জমকালো পোশাক। কোট, গাউন, সুতির গাউনের ওপর ভারী সিকোয়েন্সের কাজ ছিল অভিনব। ডিজাইনার ক্ষিতীশ জালোরির ঝলমলে আয়োজন উৎসবমুখর করে তোলে এ দিনের সকালকে। সুনয়নার পোশাকে সবচেয়ে নজর কাড়ে ব্রোকেটের কোট-প্যান্ট, শাড়ির ওপর সিল্কের লং জ্যাকেট, ছেলেদের শেরওয়ানি, ট্রাউজার। ২০ থেকে ৩০ দশকের সাবেকিয়ানা তিনি ফিরিয়ে এনেছিলেন এই দিন।

জয়ন্তীর ডিজাইন করা বেগুনি রঙের জমকালো জারদৌসি কাজের লেহেঙ্গা-চোলি পরে র‍্যাম্পে উষ্ণতা ছড়ান বলিউড সুন্দরী পূজা হেগড়ে। ঋধি মেহেরা প্রমাণ করেছেন উৎসবের রং, সেটা যেকোনোটিই হতে পারে। আর বিয়ে মানে সাবেকি হতে হবে, এ ধারণা ভাঙলেন ঋধি।

শীতকালীন সফরের জন্য ডিজাইনার রীতু কুমারের আয়োজন ছিল অভিনব। সঙ্গে মানানসই জুতো ও বেল্ট—ফ্যাশনে এক নতুন দিশা দেয়। রীতু কুমারের শোয়ের শো–স্টপার ছিলেন নবাগতা বলিউড সুন্দরী তারা সুতারিয়া। রাতে ফ্যাশনপ্রেমীদের জন্য আরও অনেক চমক অপেক্ষা করছে।