Thank you for trying Sticky AMP!!

গোয়া নয়, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর বসছে কোথায়

কিয়ারা ও সিদ্ধার্থ

মনে হচ্ছে, এবার তাঁরা সত্যি সত্যি বিয়েটা করতে চলেছেন। বলা হচ্ছে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের কথা। তবে এ নিয়ে এখনো তাঁরা টুঁ শব্দটি খরচ করেননি। কিন্তু তাতে কি, সিদ্ধার্থ ও কিয়ারাকে নিয়ে বিয়ের নানা গুঞ্জন শোনা যাচ্ছে। নতুন খবর অনুযায়ী, তাঁরা এখন ব্যস্ত বিয়ের ঠিকানার খোঁজে। এই দুই তারকার বিয়ের আসর নাকি পাঞ্জাবের রাজধানী চণ্ডীগড়ে বসতে চলেছে।

Also Read: বিয়ের কথা কি গোপন রাখা যায়

সিদ্ধার্থ ও কিয়ারা তাঁদের সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি, আবার অস্বীকারও করেননি। সব সময় তাঁরা আকারে–ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন যে তাঁদের সম্পর্কটা বন্ধুত্বের বাইরে আরও গভীরে। কিছুদিন আগেই সিদ্ধার্থ প্রথম আলোর মুম্বাই প্রতিনিধিকে বলেছিলেন, বিয়ের খবর তো গোপন রাখা যায় না। সত্যি সত্যি এই জুটির বিয়ের খবরকে ঘিরে রোজই কিছু না কিছু খবর উঠে আসছে। কখনো খবর আসছে, সিদ্ধার্থ ও কিয়ারা আগামী বছরের এপ্রিলে বিয়ে করবেন। আবার শোনা যাচ্ছে, চলতি বছরের শেষের দিকে, অর্থাৎ ডিসেম্বরে তাঁদের চার হাত এক হতে চলেছে।

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের কথা নতুন করে শোনা যাচ্ছে

বিয়ের ভেন্যু নিয়েও নানা ধরনের খবর শোনা যাচ্ছে। প্রথমে কথা ছিল বলিউডের এই প্রেমিক যুগলের বিয়ের আসর গোয়ার কোনো পাঁচ তারকা হোটেলে বসবে। তবে নতুন খবর, সিদ্ধার্থ চান না গোয়াতে তাঁদের বিয়ে হোক। কারণ, তাঁর পাঞ্জাবি পরিবার অনেক বড়। তাই গোয়াতে সবাইকে একত্র করা মুশকিলের হতে পারে। তাই সিদ্ধার্থ আর কিয়ারার বিয়ের ঠিকানা নাকি গোয়ার পরিবর্তে চণ্ডীগড় হতে চলেছে। এক মাস ধরে তাঁরা চণ্ডীগড়ে অভিজাত রিসোর্টের সন্ধান করছেন বলে খবর। চণ্ডীগড়ের ‘দ্য ওবেরয় সুখবিলাস স্পা অউর রিসোর্ট’ নাকি আপাতত তাঁদের বিয়ের ভেন্যু বলে ভাবা হচ্ছে। চণ্ডীগড়ের এই অভিজাত রিসোর্টের গাঁটছড়া বেঁধেছিলেন দুই বলিউড তারকা রাজকুমার রাও ও পত্রলেখা।

একসঙ্গে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির ফটোশুট

সিদ্ধার্থ ও কিয়ারা তাঁদের সম্পর্কে এখনো পর্যন্ত সিলমোহর লাগাননি। তবে পাপারাজ্জিদের ক্যামেরায় একাধিকবার তাঁরা একসঙ্গে বন্দী হয়েছেন। তাঁদের দেখা গেছে একান্তে সময় কাটাতে।

গত বছর আমাজন প্রাইমে মুক্তি পাওয়া বহুল প্রশংসিত ‘শেরশাহ’-তে জুটি বেঁধে অভিনয় করেন সিদ্ধার্থ ও কিয়ারা

‘কফি উইথ করণ’-এ সিদ্ধার্থ করণের প্রশ্নবাণের সামনে তাঁদের সম্পর্কের ব্যাপারে কিছুটা উগরে দিতে বাধ্য হয়েছেন। তিনি করণের এই কফি আড্ডায় মেনে নেন যে কিয়ারার সঙ্গে তাঁর সম্পর্কটা বন্ধুত্বের চেয়েও বেশি।

Also Read: প্রেমের ছবির অপেক্ষায় সিদ্ধার্থ–কিয়ারা