Thank you for trying Sticky AMP!!

কঙ্কণা সেনশর্মা। ইনস্টাগ্রাম থেকে

কার প্রেমে পড়লেন কঙ্কণা

বাঙালি অভিনেত্রী কঙ্কণা সেন শর্মার অভিনয়ের প্রশংসা করেন না, এমন দর্শক-সমালোচক খুঁজে পাওয়া মুশকিল। হালে পরিচালক হিসেবেও নাম কুড়িয়েছেন অপর্ণা সেনের কন্যা। তবে এবার অভিনয় বা পরিচালনা নয়, প্রেমের গুঞ্জনের কারণে খবরের শিরোনামে কঙ্কণা।

Also Read: অভিনয়ের সময় পরিচালক সত্তাকে ভুলে যান কঙ্কণা

খবর রটেছে, রণবীর শোরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর নতুন করে সম্পর্কে জড়িয়েছেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের

জানা গেছে, কঙ্গণা সেন শর্মা প্রেম করছেন অমল পরাশরের সঙ্গে। মজার ব্যাপার হলো, কঙ্কণার সাবেক স্বামী রণবীর শোরেও এটি নিশ্চিত করেছেন বলে ধারণা করা হচ্ছে।

একটি ওয়েব সিরিজের দৃশ্যে কঙ্কণা সেনশর্মা

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি পোস্ট ভাইরাল হয়েছে, যেখানে লেখা রণবীর শোরেকে ছেড়ে অমলকে ডেট করা কঙ্কণার সঠিক সিদ্ধান্ত। আর এই পোস্টটি শেয়ার করে রণবীর লিখেছেন, ‘আমিও একমত।’

অভিনেতা হিসেবে অমল ইতিমধ্যেই নাম কামিয়েছেন। ‘টিভিএফ ট্রিপলিং’ ওয়েব সিরিজে ‘চিতবন শর্মা’ ও সুজিত সরকারের ‘সরদার উধম’-এ ‘ভগৎ সিং’-এর চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন অমল।

অমল পরাশর। ইনস্টাগ্রাম থেকে

কঙ্কণা সেন শর্মার সঙ্গে অমল কাজ করেন ‘ডলি কিটি অর ওহ চমকতে সিতারে’ সিনেমায়।

রণবীর শোরের সঙ্গে কঙ্কণা সেন শর্মার প্রেমটাও কিন্তু হয়েছিল ছবির সেটেই। ২০০৬ সালে ‘মিক্সড ডাবলস’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন তাঁরা। ২০১০ সালে প্রেমের কথা আনুষ্ঠানিকভাবে জানান। এর পর দ্রুতই বাগদান আর বিয়ে। এরপর ছয় মাসের মধ্যে জন্ম হয় ছেলে হারুনের। শোনা যায়, সন্তানের জন্মের পর থেকেই সমস্যার শুরু।
২০১৫ সালে বিচ্ছেদের কথা ঘোষণা করেন রণবীর আর কঙ্কণা। তারপর ২০২০ সালে আইনত বিচ্ছেদ হয় দুজনের।