Thank you for trying Sticky AMP!!

এই দক্ষিণি তারকাদের ভ্যানিটি ভ্যানের দাম শুনলে চমকে যাবেন

নিজের ভ্যানিটি ভ্যানে আল্লু অর্জুন

একটা সময় ছিল ভারতে অভিনয়শিল্পীদের ভ্যানিটি ভ্যান বলতে কিছু ছিল না। এতে সবচেয়ে বেশি বিপদে পড়তে হতো অভিনেত্রীদের। বিশেষ করে আউটডোর লোকেশনে। গাছের আড়ালে পোশাক বদলের বিড়ম্বনার কথা অনেকবারই বলেছেন জয়া বচ্চন, হেমা মালিনী থেকে সত্তর, আশির দশকের অনেক অভিনেত্রী। তবে দিন বদলেছে। বেশির ভাগ তারকাই এখন বিলাসবহুল ভ্যানিটি ভ্যান ব্যবহার করেন, যেগুলোর দাম বাংলাদেশি মুদ্রায় সাত থেকে আট কোটি টাকা। পিছিয়ে নেই দক্ষিণি তারকারাও। সামান্থা, আল্লু অর্জুন থেকে শুরু করে মহেশ বাবুরা বিলাসবহুল ভ্যান ব্যবহার করেন। চলুন জেনে নেওয়া যাক তাঁদের ভ্যানিটি ভ্যানের খবর।

আল্লু অর্জুনের ফ্যালকন

আল্লু অর্জুন
ভারতের অন্যতম ধনী অভিনেতা দক্ষিণ ভারতের এই তারকা। নিজের গাড়ির ব্যাপারে তিনি খুবই খুঁতখুঁতে। স্বভাবতই ভ্যানিটি ভ্যানের ক্ষেত্রেও তিনি যথেষ্ট খুঁতখুঁতে হবেন, এটিই স্বাভাবিক। আল্লু অর্জুনের ভ্যানিটি ভ্যানের নাম ফ্যালকন। ভ্যানিটি ভ্যানের ভেতরে রুপালি ও কালো রঙের ব্যবহার এটিকে ভিন্ন মাত্রা দিয়েছে। জানা গেছে, আল্লু অর্জুনের ফ্যালকনের দাম সাত কোটি রুপির বেশি।

ভ্যানিটি ভ্যানে মহেশ বাবু

মহেশ বাবু
তেলেগু অভিনেতাদের অন্যতম ফ্যাশনসচেতন অভিনেতা তিনি। জুতা, ঘড়ি থেকে গাড়ি—সবকিছুতেই জাঁকজমক পছন্দ করেন তিনি। জানা গেছে, তাঁর ভ্যানিটি ভ্যানের দাম ৬ কোটি ২০ লাখ রুপি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭ কোটি ৮০ লাখ টাকা।

প্রভাসের ভ্যানিটি ভ্যানের এক ঝলক

প্রভাস
প্রতি সিনেমায় প্রায় ১০০ কোটি রুপি পারিশ্রমিক নেন প্রভাস। পারিশ্রমিকের বিচারে ভারতের শীর্ষ পারিশ্রমিক পাওয়া তারকাদের একজন তিনি। কিছুদিন আগেই নতুন ভ্যানিটি ভ্যান কিনেছেন তিনি। ‘আদিপুরুষ’-এর শুটিংয়ের সময় তাঁকে নতুন ভ্যানে দেখা গেছে। কিছুদিন আগেই পরিচালক ওম রাউত প্রভাসের ভ্যানের আংশিক ছবি শেয়ার করেন। যেখানে দেখা গেছে, প্রভাসের ভ্যানিটি ভ্যানে ছাদ খুলে রাখার সুবিধা আছে।

ভ্যানিটি ভ্যানে মেকআপ নিচ্ছেন সামান্থা

সামান্থা রুথ প্রভু
মেকআপ, বিশ্রাম থেকে খাওয়া—সামান্থার জীবনের গুরুত্বপূর্ণ সময় কাটে ভ্যানিটি ভ্যানে। সময়টা যাতে ভালোভাবে কাটাতে পারেন, সে জন্য ভ্যানের অন্দরমহল আরামদায়ক করে তোলার চেষ্টার কমতি রাখেননি তিনি।

পবন কল্যাণ

পবন কল্যাণ
‘বিমলা নায়ক’–অভিনেতা পবন কল্যাণ দক্ষিণ ভারতের অন্যতম সফল অভিনেতা। পবন কল্যাণ সব সময়ই পরিচিত তাঁর সাধারণ জীবন যাপনের জন্য। তবে ভ্যানিটি ভ্যানে যাতে স্বস্তিতে সময় কাটাতে পারেন, সে জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থাই রেখেছেন।

Also Read: যে ৫ কারণে দেখবেন এই দক্ষিণি সিরিজটি

Also Read: বিরল এই রোগের কথা আর লুকিয়ে রাখতে পারলেন না সামান্থা

Also Read: অবশেষে ‘পুষ্পা–২’-এর শুটিং শুরু করলেন আল্লু অর্জুন