Thank you for trying Sticky AMP!!

দীপিকার ‘বেশরম রং’ লুক, ছবি দেখে তর সইছে না ভক্তদের

প্রথমবার পুরোপুরি অ্যাকশন ঘরানার হিন্দি সিনেমা করেছেন দীপিকা

শাহরুখ খানের বহুল আলোচিত সিনেমা ‘পাঠান’। এই ছবি দিয়ে চার বছর পর আবারও পর্দায় ফিরছেন ‘বলিউড বাদশা’। শেষ দুটি সিনেমা ফ্লপ হওয়ার পর অভিনয় একরকম বিরতিই নিয়েছিলেন তিনি। তবে কেবল শাহরুখ নন, দীপিকার ভক্তরাও অধীর অপেক্ষায় সিনেমাটির জন্য। কারণ, এই প্রথম পুরোপুরি অ্যাকশন ঘরানার হিন্দি সিনেমা করেছেন অভিনেত্রী। সঙ্গে আবারও শাহরুখ-দীপিকার জুটি। তবে সিনেমাটি নিয়ে ভক্তদের আগ্রহ নতুন করে উসকে দিয়েছে দীপিকা পাড়ুকোনের একটি স্থিরচিত্র। যে ছবি দেখার পর ভক্তদের আর তর সইছে না।

‘পাঠান’–এর পোস্টার

নতুন বছরের প্রথম মাসে মুক্তি পাবে ‘পাঠান’। এখন চলছে সিনেমার প্রচারণা। প্রচারণার অংশ হিসেবে ১২ ডিসেম্বর প্রকাশ পাবে সিনেমার গান ‘বেশরম রং’। সামাজিক যোগাযোগমাধ্যমে এই গানের পোস্টার শেয়ার করে শাহরুখ খান লেখেন, ‘সময় এসে গেছে “বেশরম রং”-এর।’ তিনি জানান, ১২ তারিখ বেলা ১১টায় ইউটিউবে প্রকাশ করা হবে গানটি। গানের পোস্টারে দীপিকার আবেদনময়ী রূপ দেখে ভক্তদের যেন আর তর সইছে না।

‘বেশরম রং’ গানে এভাবেই সোনালি মনোকিনিতে দেখা যাবে দীপিকাকে

গানের একটি স্থিরচিত্রে দীপিকাকে দেখা গেছে সোনালি মনোকিনিতে। পেছনে সমুদ্র রেখে দাঁড়িয়ে আছেন তিনি, যা দেখে এক ভক্ত লিখেছেন, ‘একটুও তর সইছে না’। আরেক ভক্ত লিখেছেন, ‘দীপিকা তোমাকে কম দুর্দান্ত লাগছে।’ গান শোনার আগেই কেবল লুক দেখেই অনেক ভক্ত বলে দিয়েছেন, সুপারহিট হতে যাচ্ছে গানটি।
পরিচালক সিদ্ধার্থ আনন্দও বলছেন, গানটি মুক্তির পর পার্টিতে পার্টিতে বাজবে ‘বেশরম রং’।

পরিচালক আগেই ঘোষণা দিয়েছিলেন, ডিসেম্বরে সিনেমার দুটি গান প্রকাশ করবেন। তার একটি ‘বেশরম রং’ আসছে সোমবারে। গানটি প্রসঙ্গে তিনি বলেন, ‘গানটিতে আমাদের প্রজন্মের সবচেয়ে বড় দুই তারকাকে উষ্ণ অবতারে দেখা যাবে।’ গানটির শুটিং হয়েছিল স্পেনে।

‘পাঠান’–এ শার্টখোলা লুকে শাহরুখ

এর আগে ছবির টিজারে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামের লুক প্রকাশ করেছিলেন নির্মাতারা। এবার ট্রেলার প্রকাশের আগে আসছে ছবির গান। অ্যাকশন ঘরানার ‘পাঠান’ ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে।

Also Read: শাহরুখের ছবিতে টম ক্রুজের স্টান্ট নির্দেশক, আর কী চমক থাকছে ‘পাঠান’-এ

Also Read: ‘পাঠান’ ছবিতে শাহরুখ, দীপিকারা কে কত পারিশ্রমিক পাচ্ছেন

Also Read: পোস্টার চুরির অভিযোগ, তোপের মুখে শাহরুখের ‘পাঠান’