Thank you for trying Sticky AMP!!

আইপিএলের উদ্বোধনীতে দেখা যাবে এই দক্ষিণি তারকাদের

দক্ষিণ ভারতীয় তারকা তামান্না ভাটিয়া

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিয়ে দর্শকের আগ্রহের কমতি নেই। আর ভারতে ক্রিকেট মানেই তো বিনোদন দুনিয়ার সঙ্গে অবধারিতভাবে যোগাযোগ। ব্যতিক্রম নয় আইপিএলের ১৬তম সংস্করণও। ৩১ মার্চ আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে আলো ছড়াবেন তারকারা। খবর বলিউড হাঙ্গামার

প্রতিবছরই আইপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হয়। তবে ২০১৯ সালের পর কোভিডের কারণে আর উদ্বোধনী অনুষ্ঠান দেখা যায়নি আইপিএলে। তবে মহামারির প্রভাব কমায় এবার আইপিএল ফিরছে পুরোনো রূপে। জানা গেছে, এবারের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন জনপ্রিয় দুই দক্ষিণি অভিনেত্রী তামান্না ভাটিয়া ও রাশমিকা মান্দানা।

রাশমিকা মান্দানা

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের সঙ্গে জড়িত একটি সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছে, তামান্না এখন অনুষ্ঠানে পারফর্মের প্রস্তুতি নিচ্ছেন। সঙ্গে এবার বাড়তি আকর্ষণ রাশমিকা মান্দানা। তাঁদের পারফরম্যান্স দিয়ে অনুষ্ঠানটি ভিন্ন মাত্রা পাবে।
তামান্না ভাটিয়া ও রাশমিকা মান্দানা ছাড়া আইপিএলের আর কারও পারফরম্যান্স থাকবে কি না, জানা যায়নি।

রাশমিকা মান্দানা এখন ব্যস্ত তাঁর বহুল আলোচিত ‘পুষ্পা’র শুটিংয়ে। অন্যদিকে হিন্দি, তেলেগু, মালয়ালামসহ বেশ কয়েকটি সিনেমায় ব্যস্ত তামান্না ভাটিয়াকে।

Also Read: আজও প্রভাসে মুগ্ধ তামান্না

সামনে তাঁকে দেখা যাবে ‘জি করদা’, ‘লাস্ট স্টোরিজ টু’, ‘ভোলা শঙ্কর’, ‘জেলার’ ইত্যাদি সিনেমায়।

এবারের আইপিএলে দল পেয়েছেন তিন বাংলাদেশি ক্রিকেটার।

Also Read: পুষ্পা-২ তে আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানার সঙ্গে সাই পল্লবী

কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন সাকিব আল হাসান ও লিটন দাশ। অন্যদিকে দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠে দেখা যাবে মোস্তাফিজুর রহমানকে।