Thank you for trying Sticky AMP!!

জন্মদিনে যে নতুন চমকের কথা জানালেন রাম চরণ

তিনি কেবল আর দক্ষিণি তারকা নন, ‘আরআরআর’-এর কল্যাণে ভারত তো বটেই, রাম চরণের পরিচিতি ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়েই।

Also Read: বিরাট কোহলির বায়োপিকে কি রাম চরণ

অস্কারজয়ী সিনেমাটির নায়ক রাম রচণের আজ ৩৮তম জন্মদিন। ইদানীং তারকাদের জন্মদিনে নতুন ছবির ঘোষণা দেওয়া যেন চল হয়ে দাঁড়িয়েছে। ব্যতিক্রম নয় রাম চরণের জন্মদিনও। আজ সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন ছবি ‘গেম চেঞ্জার’-এর ঘোষণা দিয়েছেন অভিনেতা।

রাম চরণের নতুন ছবিটির কথা শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। নাম ঠিক না হওয়া ছবিটির এত দিন পরিচিত ছিল ‘আরসি ১৫’ নামে। আজ সোমবার নিজের জন্মদিনে ছবিটির নাম জানালেন রাম চরণ, ‘গেম চেঞ্জার’। অ্যাকশন ঘরানার ছবিটি পরিচালনা করবেন জনপ্রিয় দক্ষিণি পরিচালক এস শংকর।

কিয়ারা আদভানিও আছেন রাম চরণের ছবিতে

দিল রাজু ও শিরিষ গারু পরিচালিত ছবিটিতে দেখা যাবে জনপ্রিয় বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানিকেও। অভিনেত্রীও  ইনস্টাগ্রামে ছবিটির ঘোষণা শেয়ার করেছেন। চলতি বছরই তেলেগু, তামিল, হিন্দিতে মুক্তি পাওয়ার কথা ছবিটির। রাম চরণ, কিয়ারা আদভানি ছাড়াও ছবিতে দেখা যাবে এস জে সূর্য, জয়রাম, আঞ্জলি ও শ্রীকান্তকে।

আজ জন্মদিনে হলেও ‘গেম চেঞ্জার’ ছবির শিল্পী, কলাকুশলীদের কাছ থেকে আগেই জন্মদিনের চমক পেয়েছেন রাম চরণ। গত শনিবার ছবির কলাকুশলীরা জন্মদিন উপলক্ষে জমজমাট আয়োজন করে অভিনেতাকে চমকে দেন।

১৯৮৫ সালের আজকের দিনে তামিলনাড়ুর রাজধানী চেন্নাইয়ে জন্ম হয় রাম চরণের। অনেকেরই জানা নেই ,আরেক দক্ষিণি অভিনেতা রানা দুগ্গাবতি ও রাম চরণ ঘনিষ্ঠ বন্ধু। তাঁরা স্কুলে একসঙ্গে পড়েছেন। অন্যদিকে রাম চারণের স্ত্রী উপাসনা ও আল্লু অর্জুনের স্ত্রী স্নেহা রেডিও স্কুলের সহপাঠী।