Thank you for trying Sticky AMP!!

শাকিব, নিশোদের চ্যালেঞ্জ করলেন ওমর সানী

শাকিব, নিশোদের চ্যালেঞ্জ করলেন ওমর সানী

একটা সময় সারা বছরই দর্শক হলে গিয়ে সিনেমা দেখতেন। কিন্তু সিনেমার সেই সোনালি দিনগুলো এখন শুধুই অতীত। তবে বিপরীত চিত্র দেখা গেল এই ঈদে। হলমুখী হচ্ছে দর্শক। তা দেখে সেই সোনালি দিনগুলোর কথা স্মরণ করলেন ওমর সানী। জানালেন জ্যেষ্ঠ তারকাদের কথা। যাঁদের সিনেমা বছরজুড়ে চলত প্রেক্ষাগৃহগুলোয়। আর দর্শক সেই সিনেমাগুলো দেখতে ভিড় করতেন।

বুধবার মধ্যরাতে সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, ‘চম্পা, রুবেল, নাঈম, শাবনাজ, মান্না, দিতি, ওমর সানী, বাপ্পারাজ, সালমান শাহ, মৌসুমী, শাবনূর, অরুনা বিশ্বাস, শাহনাজ, পপি, পূর্ণিমা, আমিন খান, অমিত হাসান, শাকিল খান, রিয়াজ, ফেরদৌস, রেসি, আলেকজান্ডার বো, মুনমুন, মিশা সওদাগর, ডিপজল ও হুমায়ুন ফরীদি। এভাবে সারা বছর আমাদের ছবি চলত।’

Also Read: টাঙ্গাইল গিয়ে আপ্লুত নিশো বললেন, ‘এই দিনে বাবাকে খুব বেশি মনে পড়ছে’

শুধু তা–ই নয়, এই ঈদের সিনেমা নিয়েও কথা বলেছেন তিনি। ঈদে মুক্তি পেয়েছে পাঁচটি সিনেমা। এর মধ্যে তিনটি সিনেমা নিয়ে বেশ আলোচনা হচ্ছে। দ্বিতীয় সপ্তাহে এসেও হলগুলো হাউসফুল। এ নিয়ে অভিনয়শিল্পী, পরিচালক, সিনেমা সংশ্লিষ্ট সবাই বেশ উচ্ছ্বসিত। সিনেমা সংশ্লিষ্টদের সঙ্গে ভক্তরাও বেশ সরব সামাজিক যোগাযোগমাধ্যমে।

শাকিব খান ও আফরান নিশো

Also Read: পয়সা উশুল সিনেমা ‘প্রিয়তমা’

এই সিনেমাগুলোয় অভিনয় করেছেন শাকিব খান, মাহফুজ আহমেদ, আফরান নিশোদের মতো তারকারা। তাঁদেরকে চ্যালেঞ্জ জানালেন ওমর সানী। তিনি লিখেন, ‘ঈদ গেছে এবার আসেন ১২ মাস খেলি, যেভাবে খেলতেন আমাদের সিনিয়র।’ তিনি আরও লিখেন, ‘এক ঈদে স্টার মেগাস্টার সুপারস্টার, এগুলো ভাব নিয়েন না। সারা বছর দেখান, চলচ্চিত্র সারা বছরের, ২ ঈদের জন্য চলচ্চিত্র নয়, আসেন খেলি।’

ওমর সানী


অনেক দিন ধরেই অভিনয় থেকে দূরে একসময়ের জনপ্রিয় নায়ক ওমর সানী। সিনেমায় অভিনয় থেকে দূরে থাকলেও সিনেমার জগৎ থেকে নয়। প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমা সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা-সমালোচনা করে থাকেন এই অভিনেতা। তাই ঈদের সিনেমা নিয়েও তারকা, ভক্তদের উচ্ছ্বাস তাঁকে চুপ করে থাকতে দেয়নি। এত দিন পর এসে মুখ খুললেন তিনি।

Also Read: দর্শকদের ধন্যবাদ জানিয়ে ‘সুড়ঙ্গ’-এর সাফল্য উদ্‌যাপন