Thank you for trying Sticky AMP!!

করোনায় আক্রান্ত বিবার: ভক্তদের জন্য আফসোস

প্রথম দিনের কনসার্টের পর তাঁর করোনা পজিটিভ ধরা পড়েছে

গত বছর থেকেই ‘দ্য জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’ নিয়ে ফিরতে চেয়েছিলেন বিশ্বখ্যাত সংগীতের পপ তারকা জাস্টিন বিবার। কিন্তু করোনা বাড়ায় তাঁর কর্মসূচি পিছিয়ে দিতে হয়। দীর্ঘ প্রতীক্ষার পর গত শুক্রবার থেকে শুরু হয়েছিল এ কনসার্ট। তবে হঠাৎ করে শুরুতেই বাধায় পড়তে হলো বিবারকে। প্রথম দিনের কনসার্টের পর তাঁর করোনা পজিটিভ ধরা পড়েছে। ভক্তদের কথা ভেবে নিজেই বিবৃতিতে হতাশা প্রকাশ করেছেন।

গত বছর থেকেই ‘দ্য জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’ নিয়ে ফিরতে চেয়েছিলেন বিশ্বখ্যাত সংগীতের পপ তারকা জাস্টিন বিবার

‘দ্য জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’ টুইটারের পেজের বিবৃতিতে বলা হয়েছে, ‘গত রোববার “দ্য জাস্টিস ওয়াল্ড ট্যুর”–এর অংশ হিসেবে একটি কনসার্ট লাস ভেগাসে শো ছিল। কিন্তু পরিবারের সদস্যের করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় দুর্ভাগ্যবশত আপাতত কর্মসূচিটি বাতিল করতে হচ্ছে। এ ঘটনায় বিবার খুবই হতাশা প্রকাশ করেছেন। সঙ্গে থাকা ক্রু ও উপস্থিত ভক্তদের স্বাস্থ্য এবং নিরাপত্তার কথা বিবেচনায় রেখে এমন সিদ্ধান্ত নিয়েছেন।’

কনসার্ট ট্যুর শুরুর পর বেশ সাড়া পাচ্ছিলেন জাস্টিন। ছবি: ইনস্টাগ্রাম

কনসার্ট ট্যুর শুরুর পর বেশ সাড়া পাচ্ছিলেন জাস্টিন। সম্প্রতি শেষ হওয়া সান ডিয়েগোর কনসার্টটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। পরবর্তী কনসার্ট নিয়ে আশাবাদী ছিলেন এ পপ তারকা। তবে আয়োজক কর্তৃপক্ষ আশা জানিয়ে উল্লেখ করেছে, তাদের বাতিল হওয়া অনুষ্ঠানটি পুনরায় এ বছর জুন মাসের ২৮ তারিখ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে বাতিল হওয়া শোর টিকিটের টাকা কর্তৃপক্ষ ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

‘দ্য জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’-এর অংশ হিসেবে বিশ্বের ২০টি দেশে পারফর্ম করবেন জাস্টিন বিবার। থাকছে মোট ৫২টি কনসার্ট। আগামী মার্চ পর্যন্ত তাঁর সব শিডিউল বুকড করা রয়েছে। করোনার কারণে প্রতিটি শোয়ে কমসংখ্যক দর্শক থাকবেন। করোনার জন্য বাড়তি সতর্কতা থাকবে।