Thank you for trying Sticky AMP!!

শিল্পীরা কেউই পারিশ্রমিক নিচ্ছেন না

হাতিরঝিল অ্যাম্ফিথিয়টারে আজ ‘টু গাজা ফ্রম ঢাকা’ কনসার্ট

গাজায় গণহত্যার প্রতিবাদে ঢাকায় ‘টু গাজা ফ্রম ঢাকা’ কনসার্টে গাইবেন শিল্পীরা। আজ শুক্রবার ঢাকার হাতিরঝিল অ্যাম্ফিথিয়টারে এই কনসার্টের আয়োজন করছে আর্টিস্ট অ্যাগেইনস্ট জেনোসাইড ফ্রন্ট। এতে গাইবে মাকসুদ ও ঢাকা, আর্ক, অ্যাভয়েড রাফা, নেমেসিস, ইন্দালো, মেঘদল, সহজিয়া, কার্নিভাল, হাইওয়ে, হাতিরপুল সেশনস, ফিরোজ জং, মরুভূমি ও মুনফ্লাওয়ার। শিল্পীদের মধ্যে গাইবেন মাশা ইসলাম, শাফায়েত, আসির আরমান, রেজাউল করিম লেমন, ব্ল্যাক জ্যাং, মুয়িজ মাহফুজ, অভিষেক ভট্টাচার্য ও আহমেদ হাসান সানি। বিশেষ অতিথি হিসেবে থাকবেন সুরকার প্রিন্স মাহমুদ ও গীতিকবি লতিফুল ইসলাম শিবলী।

আয়োজকেরা জানান, এটি একটি চ্যারিটি কনসার্ট; শিল্পীরা কেউই পারিশ্রমিক নিচ্ছেন না। টিকিট বিক্রি থেকে পাওয়া অর্থের পুরোটাই রেড ক্রিসেন্ট, প্যালেস্টাইন চিলড্রেন রিলিফ ফান্ডের মাধ্যমে গাজার মানুষদের পাঠানো হবে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে আর্টিস্ট অ্যাগেইনস্ট জেনোসাইড ফ্রন্ট বলে, ‘গাজায় যেভাবে ইসরায়েলি বাহিনী গণহত্যা চালাচ্ছে, তা অত্যন্ত ঘৃণ্য, অমানবিক। দ্রুততম সময়ে গাজায় চলমান গুলি ও বোমাবর্ষণ বন্ধ করা উচিত। সেই সঙ্গে যুগ যুগ ধরে ফিলিস্তিন রাষ্ট্রের ওপর যে নিপীড়ন চলছে, তার প্রতিবাদও আমরা এই কনসার্ট থেকে জানাতে চাই।’

শুক্রবার ঢাকার হাতিরঝিল অ্যাম্ফিথিয়টারে এই কনসার্ট আয়োজন করছে আর্টিস্ট এগেইনস্ট জেনোসাইড ফ্রন্ট

কনসার্টের টিকিট পাওয়া যাচ্ছে getsetrock.com ওয়েবসাইটে। টিকিটের পাশাপাশি চাইলে যে কেউ গাজার জন্য অনুদানও পাঠাতে পারেন। এর পাশাপাশি ঢাকা শহরের ৭০টির বেশি দেয়ালে গাজায় গণহত্যা বন্ধের দাবিতে গ্রাফিতি করেছেন কার্টুনিস্ট মোরশেদ মিশু ও তাঁর দল।