Thank you for trying Sticky AMP!!

এক বছর পর ধারাবাহিকে

ফ্যামিলি অ্যালবাম নাটকের সেটে মৌসুমী হামিদ, পাপিয়া ও শবনম ফারিয়া

অভিনেত্রী শবনম ফারিয়ার সর্বশেষ অভিনীত ধারাবাহিক নাটক ছিল হিংটিংছট। রাজিবুল হাসান পরিচালিত ধারাবাহিকটিতে ফারিয়া অভিনয় করেন এক বছর আগে। এরপর আর ধারাবাহিকে কাজ করেননি এই অভিনেত্রী। সম্প্রতি দুটি ধারাবাহিকে কাজ করছেন ফারিয়া। একটির নাম ফ্যামিলি ক্রাইসিস। এটি পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল। অন্যটি ফ্যামিলি অ্যালবাম। এটি পরিচালনা করছেন ইমরাউল রাফাত।

ধারাবাহিক নাটকে অনিয়মিত চলচ্চিত্র ও ছোট পর্দার এই অভিনেত্রী। নিজের কাজের ধরন নিয়ে শবনম ফারিয়া বলেন, ধারাবাহিকে কাজ করলে মাসের একটা নির্দিষ্ট সময়ে কাজের শিডিউল দিতে হয়। অনেক সময় ধারাবাহিক নাটকগুলো টেনে আরও দীর্ঘ করতে গিয়ে গল্পের ধারাবাহিকতা নষ্ট হয়। তা ছাড়া ধারাবাহিকে কাজ করলে অনেক সময় ভালো ভালো এক ঘণ্টার নাটকও মিস হয়ে যায়। সবকিছু মিলিয়েই ধারাবাহিকে কাজের আগ্রহ কম।

এই দুটি ধারাবাহিকেও কাজের ইচ্ছা ছিল না শবনম ফারিয়ার। পরিচালকের সঙ্গে সম্পর্ক ভালো। তাই কাজ দুটি করা, জানালেন ফারিয়া। তিনি বলেন, ‘রাজ ভাই ও রাফাত ভাইয়ের অনুরোধ ফেলতে পারিনি। দুজনের সঙ্গে কাজ করতে গিয়ে ভাইবোনের মতো সম্পর্ক হয়ে গেছে। তাই তাঁরা ধারাবাহিক দুটিতে কাজের ব্যাপারে এমনভাবে বলেছেন, “না” করতে পারিনি।’

ফ্যামিলি ক্রাইসিস ধারাবাহিকের শুটিং এক মাস আগে শুরু হয়েছে। ফ্যামিলি অ্যালবাম-এর শুটিং শুরু হয়েছে গত বুধবার। ফারিয়া জানান, ধারাবাহিক দুটির গল্প ভালো। দর্শকেরাও নাটকটি উপভোগ করবেন বলে প্রত্যাশা ফারিয়ার। তিনি বলেন, ‘ফ্যামিলি অ্যালবাম নাটকে আমরা তিন বোন, এক ভাই। আমার চরিত্রের নাম সানজানা। বাকি দুই বোনের নাম ফারজানা ও তামান্না। এতটাই মজা পাচ্ছি যে শুটিংয়ে সংলাপ বলতে গিয়ে আমরা নিজেরাই হেসে ফেলছি।’ ফ্যামিলি ক্রাইসিস প্রচারিত হবে এনটিভিতে আর ফ্যামিলি অ্যালবাম আরটিভিতে।