Thank you for trying Sticky AMP!!

মাইকেল জ্যাকসন

‘তাঁর গান ও ছবিগুলো আমার পৃথিবীর অংশ’

আগেও কয়েকবার শোনা গেছে বড় পর্দার জন্য নির্মিত হবে পপসম্রাট মাইকেল জ্যাকসনের বায়োপিক। কিন্তু এত দিন বায়োপিকের চিত্রনাট্য লেখা ছাড়া আর কোনো কাজ শুরু হয়নি। দ্য গার্ডিয়ানের বরাতে জানা গেছে, চলতি বছরই শুরু হবে বায়োপিক ‘মাইকেল’ নির্মাণের কাজ। হলিউড পরিচালক এন্টোইন ফুকো নির্মাণ করবেন এই সিনেমা।
নতুন এই সিনেমা প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘আমার প্রথম দিকের সিনেমাগুলো ছিল মিউজিক ভিডিওর মতো। এখনো আমি ফিল্মের সঙ্গে মিউজিকের নিজের গভীর সম্পর্ক খুঁজে পাই।’

তিনি আরও বলেন, ‘মাইকেল জ্যাকসনের মতো শক্তিশালী, বিস্ময়কর ও মেধাবী মিউজিশিয়ান আর নেই। আমি তাঁর কাজ দেখে মিউজিক ভিডিও তৈরির অনুপ্রেরণা পেয়েছি। তিনিই প্রথম কৃষ্ণাঙ্গ শিল্পী, যাঁর গান এমটিভিতে এতবার দেখানো হতো। তাঁর গান ও ছবিগুলো আমার পৃথিবীর অংশ। তাঁর গল্প পর্দায় বলতে পারার এই সুযোগ পাওয়া আমার জন্য সৌভাগ্য।’

মাইকেল জ্যাকসন

‘মাইকেল’–এ উঠে আসবে ১৫টি গ্র্যামি অ্যাওয়ার্ডজয়ী শিল্পীর অজানা অনেক গল্প। এ ছাড়া এই ছবিতে দেখানো হবে তাঁর বিখ্যাত কিছু পারফরম্যান্সও। সিনেমায় ‘মাইকেল’ চরিত্রে কে অভিনয় করবেন আর অন্যন্য চরিত্রে কারা অভিনয় করবেন, তা এখনো জানা যায়নি। সিনেমাটি প্রযোজনা করছেন গ্রাহাম কিং। চিত্রনাট্য লিখেছেন তিনবার অস্কারের জন্য মনোনয়ন পাওয়া জন লোগান।

Also Read: শুভ্র, মাইকেল জ্যাকসন আসবে, দেখা করবা নাকি

মাইকেল জ্যাকসন

এর আগে মাইকেল জ্যাকসনকে নিয়ে যৌন হয়রানির বিষয়ে নির্মিত হয়েছিল তথ্যচিত্র ‘লিভিং নেভারল্যান্ড’। এই তথ্যচিত্র প্রকাশের পর মাইকেল জ্যাকসনের পরিবার এটিকে কুরুচিপূর্ণ ও মিথ্যা বলে উল্লেখ করেছিল।

Also Read: মাইকেল জ্যাকসন: বারবার ঘুরেফিরে আসে তাঁর নাম