Thank you for trying Sticky AMP!!

ধ্বংসস্তূপের নিচে আটকা পড়েছেন তুরস্কের এই অভিনেতার মা

কাগরি সিতান

গত সোমবার তুরস্কে আঘাত হানে শক্তিশালী ভূমিকম্প। এর মধ্যেই ভূমিকম্পে মৃতের সংখ্যা ১১ হাজার ছাড়িয়েছে। ধ্বংসস্তূপের নিচে এখনো আটকে আছেন অনেকে। যাঁদের মধ্যে আছেন তুরস্কের জনপ্রিয় অভিনয়শিল্পী কাগরি সিতানকের মা। অন্যদিকে ধ্বংসস্তূপের নিচ থেকে উদ্ধার করা হয়েছে মেলিসা পামুকের পরিবারের সদস্যদের।

Also Read: তুরস্ক-সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে আর কত মরদেহ

‘ইউ নক অন মাই ডোর’, ‘ইকমিজিন সিরি’, ‘ইরকেক সার্ভিস’ ইত্যাদি টিভি সিরিজের কল্যাণে কাগরি সিতানক তুরস্কে জনপ্রিয় মুখ। বিশেষ করে ‘ইউ নক অন মাই ডোর’ মধ্যপ্রাচ্যসহ এশিয়ার বিভিন্ন দেশে ব্যাপক জনপ্রিয় হয়।

ভূমিকম্পের পর টুইট করে অভিনেতা জানিয়েছেন, তাঁর মা আন্তাকা জেলার ধসে পড়া একটি ভবনের ধ্বংসস্তূপে আটকা পড়েছেন। মাকে উদ্ধারের জন্য সরকারের কাছে আবেদন জানিয়েছেন তিনি। টুইটে বাড়ির ঠিকানা দিয়ে অভিনেতা লিখেছেন, ধসে পড়া ওই ভবনেই তাঁর জন্ম। সেখানেই বেড়ে উঠেছেন তিনি।

মেলিসা পামুক

ধ্বংসস্তূপের নিচে আটকা পড়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী মেলিসা পামুকের দাদি ও ফুফু। ‘ব্লাইন্ড লাভ’ সিরিজ করে খ্যাতি পাওয়া এই অভিনেত্রী ভূমিকম্পের পরপরই টুইট করেছিলেন, ‘আমার দাদি হাঁটতে পারেন না, তিনি খুবই অসুস্থ...তিনি ও আমার ফুফু ভবনে আটকা পড়েছেন। আমরা তাঁদের এখনকার অবস্থা জানি না।’

মেলিসা পামুকের টুইটের পর রিটুইট করেন অনেকেই। এরপর মেলিসার ফুফু ও দাদিকে জীবিত উদ্ধার করা হয়। সে খবর শেয়ার করে মেলিসা লিখেছেন, ‘আমার ফুফু ও দাদি বেঁচে আছেন। ঈশ্বরকে ধন্যবাদ। ঈশ্বর আমাদের দেশের সহায় হন।’