Thank you for trying Sticky AMP!!

বিয়ে করলেন জনপ্রিয় এই কোরীয় তারকা

কোরীয় তারকা মা ডং-সিওক

কোরীয় ছবি যাঁরা খুব বেশি দেখেন না, তাঁরাও ২০১৬ সালের আলোচিত সিনেমা ‘ট্রেন টু বুসান’ দেখেছেন। এ ছবি দিয়ে বিশ্বব্যাপী পরিচিতি পান মা ডং-সিওক। এরপর তিনি অভিনয় করেছেন মার্ভেলের সিনেমা ‘ইটারনালস’-এ। আলোচিত এই অভিনেতা এবার জানিয়েছেন নিজের বিয়ের খবর।

তিনি জানান, দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী ইয়ে জং-হয়ার সঙ্গে গত বছরই বিয়ে নিবন্ধন করেছেন। তাঁদের এই বিয়ের সংবাদ এত দিন গোপন ছিল। ২০১৬ সাল থেকে ৬ বছর প্রেম করার পর বিয়ে করলেন তাঁরা। মহামারির কারণে কোনো অনুষ্ঠান ছাড়াই তাঁদের বিয়ে সম্পন্ন হয়েছে।

‘দ্য রাউন্ডআপ’ ছবির একটি দৃশ্য

গত বৃহস্পতিবার ক্রাইম অ্যাকশন ছবি ‘দ্য রাউন্ডআপ’ ছবির জন্য ‘বিউটিফুল আর্টিস্ট’-এর পুরস্কার গ্রহণ করেন সিওক। পুরস্কার পেয়ে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে স্ত্রীকে ধন্যবাদ দেন সিওক। তিনি বলেন, ‘আমার “দ্য রাউন্ডআপ” সহকর্মী, আমার পরিবার ও আমার ভালোবাসার স্ত্রী ইয়ে জং-হয়াকে ধন্যবাদ।’ আর এভাবেই তাঁর বিয়ের খবর প্রকাশ্যে আসে।

মা ডং-সিওক

গত বছর মার্ভেলের ছবি ‘ইটারনালস’-এ গিলগামেশ চরিত্রে অভিনয় করেন। আর এর মধ্য দিয়ে হলিউডে অভিষেক হয় ৫১ বছর বয়সী কোরীয় তারকার। অন্যদিকে ইয়ে জং-হয়া একজন ফিটনেস প্রশিক্ষক। ৩৪ বছর বয়সী জং-হয়া অভিনয়ও করেছেন।
তাদের বিয়ের খবর চলচ্চিত্র–দুনিয়ার অনেকেই জানতেন, তবে ডং-সিওক নিজে মুখ না খোলায় তাঁরা প্রকাশ করেননি।

ইয়ে জং-হয়ার সঙ্গে গত বছরই বিয়ে নিবন্ধন করেছেন ডং-সিওক

Also Read: জনপ্রিয় গায়িকাকে বিয়ে করলেন ‘থর’ নির্মাতা

‘ট্রেন টু বুসান’ ছাড়াও ‘দ্য আউটলজ’, ‘আনস্টপেবল’ ইত্যাদি জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন অ্যাকশন তারকা ডং-সিওক।