Thank you for trying Sticky AMP!!

‘কুইন অব টিয়ারস’–এর দৃশ্য

‘গবলিন’কে ছাড়িয়ে ‘কুইন অব টিয়ারস’

ধারাবাহিকটির কাগুজে নাম ‘গার্ডিয়ান: দ্য লোনলি অ্যান্ড গ্রেট গড’। তুমুল জনপ্রিয় ধারাবাহিকটি দর্শকদের কাছে ‘গবলিন’ নামে পরিচিতি পেয়েছে। কেউ ড্রামা দেখতে পছন্দ করেন আর ‘গবলিন’ দেখেননি—এমন দর্শকের খোঁজ মেলা ভার।

কোরীয় এন্টারটেইনমেন্ট নেটওয়ার্ক টিভিএনের এই ধারাবাহিকটি ২০১৬ সালে প্রচারে আসার পরপরই প্রশংসা কুড়িয়েছে। ২০১৭ সালের জানুয়ারি পর্যন্ত ধারাবাহিকটি প্রচারিত হয়েছে। এটি পরিচালনা করেছেন লি ইউং বক, কিয়োন হিয়োক চ্যান ও ইয়ুন জং হো। এতে গং ইউ, কিম গো ইউ, লি ডং উকের মতো তারকারা অভিনয় করেছেন।

‘গবলিন’–এর পোস্টার

জনপ্রিয়তা নিরিখে টিভিএনের ইতিহাসে শীর্ষ ধারাবাহিকের তালিকার দ্বিতীয় অবস্থানে ছিল ‘গবলিন’। ‘গবলিন’কে ছাড়িয়ে দ্বিতীয় অবস্থানে জায়গা করে নিয়েছে টিভিএনের আরেক জনপ্রিয় ধারাবাহিক ‘কুইন অব টিয়ারস’। এর আগে তৃতীয় অবস্থানে থাকা ২০১৫ সালে আরেক জনপ্রিয় কোরীয় ধারাবাহিক ‘রিপ্লাই ১৯৮৮’কে পেছনে ফেলেছে ‘কুইন অব টিয়ারস’।

২০২৪ সালে প্রচারে আসা রোমান্টিক কমেডি ধারাবাহিকে বুঁদ হয়ে আছেন কে ড্রামার অনুরাগীরা। হু হু করে ধারাবাহিকটির দর্শক বাড়ছে; নেটফ্লিক্সের শীর্ষ তালিকায়ও ছিল ধারাবাহিকটি। এক দম্পতির মধ্যে ভালোবাসা ও সংকটের গল্পে রোমান্টিক কমেডি ধারাবাহিকটি নির্মাণ করেছেন জং ইয়ং উ ও কিম হি উন।
টিভিএনের ধারাবাহিকের তালিকার শীর্ষে রয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘ক্রাশ ল্যান্ডিং অন ইউ’। ২০১৯ সালে প্রচারে আসা ধারাবাহিকটি নির্মাণ করেছেন লি জুং হিয়ো।

Also Read: ছবিটি ইনস্টাগ্রামে দিয়েই মুছে ফেললেন ‘কুইন অব টিয়ারস’ তারকা