Thank you for trying Sticky AMP!!

তাহসীন বাহার

আমার দিকে কেন অভিযোগ জানি না, বললেন মেয়র প্রার্থী তাহসীন বাহার

কুমিল্লা সিটি করপোরেশনের উপনির্বাচনে মেয়র প্রার্থী তাহসীন বাহার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেছেন, ‘যত দূর আমি জানি, আমাদের ১৯ নম্বর ওয়ার্ডের ছাত্রলীগের কর্মী গুলি খেয়েছে। অভিযোগ আমার দিকে কেন, সেটা আমি জানি না। আমি তাকে হাসপাতালে দেখতে যাব।’

কুমিল্লায় ১৯ নম্বর ওয়ার্ডের একটি ভোটকেন্দ্রের বাইরে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। সেই ঘটনায় দুইজন আহত হন বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ শনিবার কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ (পশ্চিম পাশের দশতলা ভবন) কেন্দ্রে বেলা সোয়া ১১টায় ভোট দিতে এসে সাংবাদিকদের প্রশ্নে এসব কথা বলেন তাহসীন বাহার। ভোট ভালো হচ্ছে জানিয়ে এই প্রার্থী বলেন, অন্য সময়ের চেয়ে এবার বেশি নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

Also Read: তাহসীনের কর্মীদের সঙ্গে সংঘর্ষে নিজামের দুই কর্মী গুলিবিদ্ধ

কুমিল্লায় তাহসীন বাহারের সমর্থকদের বিরুদ্ধে বিভিন্ন ভোটকেন্দ্র থেকে অন্য প্রার্থীদের পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নে তাহসীন বাহার বলেন, ‘আপনি সাংবাদিক, এটা আপনাকে দেখতে হবে। দিস ইজ নট মাই জব। আমি বলব, এসব অভিযোগ মিথ্যা। প্রার্থীরা কে কী বলছে, অন্যদের কথা তো আমি বলতে পারব না।’ তিনি ভোটের মাঠ প্রচারণা থেকেই ভালো দেখছেন এবং জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

ইভিএম প্রসঙ্গে তাহসীন বাহার বলেন, ইভিএমের বিষয় যতটুকু সমস্যা হয়, তার জন্য বিকল্প ব্যবস্থা এবার অনেক বেশি রাখা হয়েছে। তিনি আরও বলেন, তিনি প্রথমবার প্রার্থী হয়েছেন, কিন্তু রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে নির্বাচন তাঁর জন্য নতুন কিছু নয়।

Also Read: কুমিল্লায় এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ

এক প্রশ্নের জবাবে তাহসীন বাহার বলেন, স্বতন্ত্র বললেও তাঁরা বিভিন্ন দলের প্রতিনিধিত্ব করছেন। এখানে একই দলের (আওয়ামী লীগের) দুজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাহসীন বাহার স্থানীয় সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের মেয়ে।

Also Read: ভোটার ৩ হাজারের বেশি, এক ঘণ্টায় ভোট পড়েছে ৭৭টি