Thank you for trying Sticky AMP!!

অ্যান্টিগা টেস্টে বাংলাদেশের মুখোমুখি হয়েছে ওয়েস্ট ইন্ডিজ

বাংলাদেশকে ভুল করে ‘পাকিস্তান’ বললেন ধারাভাষ্যকার

মুলতানে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ কিছুদিন আগেই শেষ করল ওয়েস্ট ইন্ডিজের সাদা বলের দল। টেস্ট দল এই মুহূর্তে অ্যান্টিগার মাটিতে মুখোমুখি বাংলাদেশের বিপক্ষে।

কিন্তু ক্যারিবীয় টেলিভিশন ধারাভাষ্যকাররা যেন কিছুতেই পাকিস্তানকে ভুলতে পারছেন না। কাল বাংলাদেশের বিপক্ষে টেস্টের একপর্যায়ে এক ধারাভাষ্যকার তো বাংলাদেশের জায়গায় পাকিস্তানের নামই বলে দিলেন।

Also Read: শূন্য রানে আউট ৬ ব্যাটসম্যান—ইতিহাসে ৭ বার, বাংলাদেশেরই ৩

বাংলাদেশের ইনিংসের ২৮তম ওভারের ঘটনা সেটি। মোস্তাফিজুর রহমান আউট হন বাংলাদেশের অষ্টম ব্যাটসম্যান হিসেবে। স্কোরবোর্ডে বাংলাদেশের রান তখন ৮১/৮। ওই সময় সেই ধারাভাষ্যকার স্কোর জানাতে গিয়ে ভুল করে বলে বসেন, ‘পাকিস্তান ৮১/৮।’

নিজেদের প্রথম ইনিংসে ভালো করতে পারেনি বাংলাদেশ

সঙ্গে সঙ্গেই সেই মুহূর্তটি ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। শুরু হয় হাস্যরস। নানাভাবে ট্রল করা হয় মুহূর্তটিকে। ধারাভাষ্যকার হিসেবে বাংলাদেশের নাম নিতে গিয়ে পাকিস্তানের নামই-বা তাঁর মনে এল, প্রশ্ন উঠেছে সেটি নিয়েও। অনেকেই রসিকতা করে বলছেন, সেই ধারাভাষ্যকারের মনপ্রাণজুড়েই ছিল পাকিস্তান।

Also Read: পরিকল্পনা তেমন না বদলেই বাংলাদেশকে ভুগিয়েছে উইন্ডিজ

Also Read: কেউ মুখে তুলে খাইয়ে দিয়ে যাবে না

গতকাল অ্যান্টিগা টেস্টের প্রথম দিনটা বাংলাদেশের খুব বাজে কেটেছে। টসে হেরে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ গুটিয়ে গেছে ১০৩ রানে। অধিনায়ক সাকিব আল হাসান ৫১ রান করে কোনোমতে মান বাঁচিয়েছেন দলের।

জবাবে দিন শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ২ উইকেটে ৯৫। বাংলাদেশের ৬ ব্যাটসম্যান শূন্য রানে আউট হয়ে আবারও এক দুর্ভাগ্যজনক রেকর্ডে নাম লিখিয়েছেন। এ নিয়ে টেস্টে তিনবার এক ইনিংসে বাংলাদেশের ৬ ব্যাটসম্যান ফিরলেন রান না করেই।

Also Read: এমন দিনেও যে কারণে ‘খুবই খুশি’ সাকিব