Thank you for trying Sticky AMP!!

কোহলিদের অভিনন্দন জানালেন ইমরান খান

কোহলি ও ভারতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। ছবি: টুইটার
>অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জয় করায় ভারত ক্রিকেট দল ও অধিনায়ক বিরাট কোহলিকে অভিনন্দন জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

পূর্বসূরিরা পারেননি। ৭১ বছর ধরে চেষ্টা করে গেছে ভারত। সবচেয়ে কাছে গিয়েছিলেন সৌরভ গাঙ্গুলি। মোহাম্মদ আজহারউদ্দিন কিংবা মহেন্দ্র সিং ধোনিকেও ফিরতে হয়েছে ব্যর্থ হাতে। অবশেষে সফল হলেন বিরাট কোহলি। কোহলির নেতৃত্বে অস্ট্রেলিয়ার মাটিতে অধরা টেস্ট সিরিজ জিতেছে ভারতীয় ক্রিকেট দল।

শুধু ভারত নয়, এশিয়ার প্রথম দল হিসেবেই অস্ট্রেলিয়ায় সিরিজ জিতেছে ভারত। স্বাভাবিকভাবে বিশ্ব ক্রিকেটে চলছে এখন কোহলির ভারত বন্দনা। বাদ গেল না পাকিস্তানও। কোহলি ও তাঁর দলকে অভিনন্দন জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ও সাবেক ক্রিকেট অধিনায়ক ইমরান খান।

পাকিস্তান প্রধানমন্ত্রী এক টুইটার বার্তায় কোহলি ও ভারতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে বলেছেন, ‘উপমহাদেশের দল হিসেবে প্রথমবারের মতো অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জয়ের জন্য কোহলি ও ভারতীয় ক্রিকেট দলকে অভিনন্দন।’

চার ম্যাচ টেস্ট সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে ভারত। সিডনিতে সিরিজ নির্ধারণী ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ায় ড্র হয়েছিল। সে ম্যাচেও জয়ের পথে ছিল ভারত।