Thank you for trying Sticky AMP!!

বাংলাদেশের উইকেট পতনের উদ্‌যাপনে ‘টাইমড আউট’ বিতর্ক মনে করিয়ে দিয়েছেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা

শ্রীলঙ্কার ‘টাইমড আউট’ উদ্‌যাপন, কী বলছেন নাজমুল

বিতর্ক, বিতর্ক এবং বিতর্ক!

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের আরেক নাম বোধ হয় এমনটাও রাখা যায়। স্নিকো বিতর্কের পর অনেকেই ভেবেছিলেন, আপাতত ‘টাইমড আউট’ বিতর্ক ঢাকা পড়ে গেছে। তবে তেমনটা নয়। এবার শ্রীলঙ্কাই সেই ঘটনা মনে করিয়ে দিল। বাংলাদেশকে ২-১ ব্যবধানে সিরিজ হারানোর পর উদ্‌যাপনের সময় শ্রীলঙ্কার ক্রিকেটাররা হাতের ঘড়ির দিকে ইঙ্গিত করে সেই আলোচিত ঘটনা মনে করিয়ে দিয়েছেন। যেটাকে বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেনের কাছে একটু বেশিই মাতামাতি মনে হচ্ছে।

Also Read: রিশাদ-তাসকিনের ঝড় সামলে সিরিজ শ্রীলঙ্কার

সিরিজের শেষ ম্যাচে বাংলাদেশকে ২৮ রান হারিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতেছে। এরপরই এমন উদ্‌যাপন করেছেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা। শ্রীলঙ্কার এমন অঙ্গভঙ্গি ওয়ানডে ও টেস্ট সিরিজে কীভাবে সামলাবেন, এমন প্রশ্নে সাংবাদিকদের নাজমুল বলেছেন, ‘আক্রমণাত্মকভাবে সামলানোর কিছু নেই। ওরা এখনো টাইমড আউট থেকে বের হতে পারেনি। আমার মনে হয় বের হওয়া উচিত। বর্তমানে থাকা উচিত। আমার মনে হয় আমরা নিয়মের বাইরে কিছু করিনি। ওরা একটি বেশিই মাতামাতি করছে, করুক। আমরা এটা নিয়ে চিন্তিত না।’

আউট হওয়ার পর শ্রীলঙ্কার ক্রিকেটারদের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন তাওহিদ হৃদয়

ইনিংসের চতুর্থ ওভারে আজ আউট হওয়ার পর শ্রীলঙ্কার ক্রিকেটারদের সঙ্গে বাদানুবাদে জড়িয়েছেন তাওহিদ হৃদয়। তখন হৃদয়কে বেশ উত্তপ্তই মনে হয়েছে। শ্রীলঙ্কার ফিল্ডারদের জটলার দিকে তেড়ে গিয়েছিলেন হৃদয়। পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন আম্পায়ার তানভীর আহমেদ, ক্রিজে থাকা ব্যাটসম্যান সৌম্য সরকার, ড্রিংকস নিয়ে মাঠে ঢোকা তাইজুল ইসলাম। কেন হৃদয় খেপেছিলেন তা সম্পর্কে অবশ্য কিছুই জানা নেই বলে দাবি করেছেন নাজমুল।

Also Read: ব্রেট লি থেকে তুষারা, টি-টোয়েন্টিতে বাংলাদেশের বিপক্ষে যত হ্যাটট্রিক