Thank you for trying Sticky AMP!!

চোটের কারণ নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ টি–টোয়েন্টিতে খেলা হচ্ছে না ওয়ার্নারের

চোটের কারণে নিউজিল্যান্ডে শেষ টি–টোয়েন্টিতে নেই ওয়ার্নার

টেস্ট ও ওয়ানডে ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন, টি-টোয়েন্টি ক্রিকেটে এখনো খেলে যাচ্ছেন ডেভিড ওয়ার্নার। ঘোষণা দিয়ে রেখেছেন, এই সংস্করণেও ক্যারিয়ারের ইতি টেনে দেবেন এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর। সে হিসাবে অস্ট্রেলিয়ার হয়ে এবারের নিউজিল্যান্ড সফরই ছিল তাঁর শেষ দ্বিপক্ষীয় সিরিজ। কিন্তু সেটা আর শেষ করতে পারলেন কই ওয়ার্নার! কুঁচকির চোটে পরে সিরিজের শেষ ম্যাচ থেকে ছিটকে গেছেন অস্ট্রেলিয়ার ওপেনার।

চোট গুরুতর কিছু নয়। সেরে উঠতে অল্প কয়েক দিন সময় লাগবে। তাই আগামী মাসে শুরু হতে যাওয়া আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে ওয়ার্নারের কোনো সমস্যা হবে না। নতুন কোনো চোট হানা না দিলে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপেও থাকবেন ওয়ার্নার।

Also Read: ৮ বছর পরও নিউজিল্যান্ডে নতুন কিছু আশা করছেন না ওয়ার্নার

আঙুলে চোট পেয়েছেন ডেভন কনওয়ে

নিউজিল্যান্ডের বিপক্ষে গতকাল দ্বিতীয় টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার ৭২ রানে জেতা ম্যাচেও ছিলেন না। ম্যাচটিতে ওয়ার্নারের না থাকার বিষয়ে বলা হয়েছিল, তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। কিন্তু এখন জানা গেল, ৩৭ বছর বয়সী ব্যাটসম্যান আসলে চোটের কারণে ছিলেন না।

সিরিজের তৃতীয় ওয়ানডেতে খেলতে পারবেন না ২-০–তে পিছিয়ে থেকে এরই মধ্যে সিরিজ হেরে যাওয়া নিউজিল্যান্ডের উইকেটকিপার-ব্যাটসম্যান ডেভন কনওয়েও। তাঁর চোটটা বাঁ হাতের বুড়ো আঙুলে। গতকাল হেরে যাওয়া ম্যাচে উইকেটকিপিং করার সময় অস্ট্রেলিয়ার ইনিংসের দ্বিতীয় ওভারে চোট পেয়েছেন কনওয়েও।

Also Read: টি–টোয়েন্টি বিশ্বকাপেই শেষ—নিশ্চিত করলেন ওয়ার্নার

৩২ বছর বয়সী কিউই উইকেটকিপার ওয়েলিংটনে তাঁর নিজের বাড়িতে ফিরে গেছেন। সেখানে তিনি বিশেষজ্ঞ চিকিৎসক দেখাবেন। এরপরই জানা যাবে, আগামী সপ্তাহে শুরু হতে যাওয়া দুই টেস্টের সিরিজের প্রথমটিতে ওয়েলিংটনে তিনি খেলতে পারবেন কি না।

Also Read: ওয়ার্নার না আফ্রিদি, কার মতো হবেন ফ্রেজার–ম্যাগার্ক