Thank you for trying Sticky AMP!!

৯৮ রানের জুটি গড়েন রাজস্থানের দুই ওপেনার

আবারও দলের বাইরে মোস্তাফিজ, দিল্লি হারল টানা ৩ ম্যাচে

হেরেই চলছে দিল্লি ক্যাপিটালস। আজ রাজস্থান রয়্যালসের বিপক্ষে ডেভিড ওয়ার্নারের দল হেরেছে ৫৭ রানে। আগের দুই ম্যাচের মতো এই ম্যাচেও দলের বাইরে ছিলেন মোস্তাফিজুর রহমান।

চলতি মৌসুমে এ নিয়ে টানা তিন ম্যাচে হারল দিল্লি। আগে ব্যাট করে যশস্বী জয়সওয়াল ও জস বাটলারের পঞ্চাশোর্ধ্ব রানের ইনিংসে দিল্লিকে ২০০ রানের লক্ষ্য দেয় রাজস্থান। জবাবে অধিনায়ক ওয়ার্নারের ৬৫ রানের ইনিংসের পরও দিল্লি থামে ১৪২ রানে।

Also Read: বাইরে বসে দিল্লির হার দেখলেন মোস্তাফিজ

দিল্লি শেষবার ২০০ বা এর চেয়ে বেশি রান তাড়া করে জিতেছে ২০১৭ সালে। তাই এ ম্যাচে তাদের জন্য রাজস্থানের দেওয়া লক্ষ্য পেরোনো কঠিনই মনে করা হচ্ছিল। কঠিন কাজটা দিল্লির জন্য আরও কঠিন করেন ট্রেন্ট বোল্ট। ব্যাট হাতে রাজস্থানের হয়ে যে কাজটা করেছেন জয়সওয়াল ও বাটলার, বল হাতে সেই কাজই করেছেন বোল্ট। ইনিংসের প্রথম ওভারে কোনো রান হওয়ার আগেই ফেরান পৃথ্বী শ ও মনিশ পান্ডেকে।

৭৯ রান করেছেন বাটলার

স্কোরবোর্ডে কোনো রান যোগ হওয়ার আগেই ২ উইকেট হারানো দিল্লিকে পথ দেখানোর চেষ্টা করেন ওয়ার্নার। প্রথমে রাইলি রুশো, পরে ললিত যাদবের সঙ্গে জুটি গড়েন। তবে কোনো জুটিই রানের গতি খুব একটা বাড়াতে পারেনি।

২০০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ওয়ার্নার ফিফটি করেন ৪৪ বলে। ৬৫ রানের ইনিংস খেলার পথে আইপিএলে দ্রুততম ৬০০০ রানের রেকর্ড গড়েছেন ওয়ার্নার। ১৬৫ ইনিংসে ৬০০০ রান করে ছাড়িয়ে গেছেন বিরাট কোহলিকে। রাজস্থানের হয়ে ৩ উইকেট নিয়েছেন বোল্ট।

Also Read: হাতে সেলাই নিয়ে খেলেও বাটলারের ৫১ বলে ৭৯

এর আগে ব্যাট হাতে যশস্বী জয়সওয়াল ও জস বাটলার যেভাবে শুরু করেছিলেন, তাতে রাজস্থানের সংগ্রহ আরও বড় হতে পারত। খলিল আহমেদের প্রথম ওভারে ৫টি চার মেরে ইনিংস শুরু করেন জয়সওয়াল। বাটলার ও জয়সওয়াল মিলে পাওয়ার প্লেতেই বাউন্ডারি মারেন ১৪টি।

দলীয় ৯৮ রানে জয়সওয়াল ৬০ রান করে আউট হলেও ১৮.৩ বল পর্যন্ত ক্রিজে থাকেন বাটলার। হাতে সেলাই নিয়ে করেন ৫১ বলে ৭৯ রান। মিডল ওভারে সঞ্জু স্যামসন ও রায়ান পরাগ ব্যাট হাতে ব্যর্থ হলে রানের গতি কিছুটা কমে আসে। তবে শেষ দিকে শিমরন হেটমায়ারের ২১ বলে ৩৯ রানের ইনিংসে ১৯৯ রান তোলে দিল্লি।

Also Read: ভাড়া করা বিমানে উড়িয়ে নেওয়া মোস্তাফিজকে ১৬ জনেও রাখেনি দিল্লি