Thank you for trying Sticky AMP!!

একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন রজনীকান্ত ও কপিল দেব

পর্দায় রজনীকান্তের সঙ্গে কপিল দেব

কয়েক দিন আগেই ‘লাল সালাম’ সিনেমায় রজনীকান্তের প্রথম ‘লুক’ প্রকাশ পেয়েছে। সেখানে ‘মঈদিন ভাই’ নামের এক চরিত্রে দেখা যাবে ভারতের অন্যতম সেরা এই অভিনেতাকে। এই সিনেমাটি রজনীকান্তের জন্য বিশেষ কিছু। কারণ, এই ছবি পরিচালনা করছেন তাঁর মেয়ে ঐশ্বরিয়া রজনীকান্ত।

শুধু এই কারণেই নয়, এই সিনেমা আরও একটা কারণে রজনীকান্ত ও ভারতীয় দর্শকদের কাছে বিশেষ হতে যাচ্ছে। লাল সালামে একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন রজনীকান্ত ও ভারতকে বিশ্বকাপ জেতানো প্রথম অধিনায়ক কপিল দেব।

Also Read: আইপিএল প্লে-অফে উঠতে কোন দলকে কী করতে হবে

টুইটারে এই খবর নিশ্চিত করেছেন রজনীকান্ত। কপিল দেবের সঙ্গে একটি ছবি পোস্ট করে এই তারকা লিখেছেন, ‘কিংবদন্তি, অনেক সম্মানের ও দারুণ একজন মানুষ কপিল দেব, যিনি ক্রিকেট বিশ্বকাপে প্রথমবার ভারতকে গর্বিত করেছিলেন। তাঁর সঙ্গে কাজ করা গর্বের ও সম্মানের।’ সেই টুইট শেয়ার করে টুইটারে ছবির পরিচালক ঐশ্বরিয়া রজনীকান্ত লিখেছেন, ‘এই মুহূর্তটা চিত্রায়ণ করতে পারা আমার জন্য গর্বের ও সম্মানের ছিল বাবা। দুজনই দুর্দান্ত করেছ।’

এই সিনেমায় ছোট একটি চরিত্রে দেখা যাবে কপিল দেবকে। এর আগেও ‘ইকবাল’, ‘৮৩’– সহ বেশ কয়েকটি ভারতীয় ছবিতে দেখা গেছে ভারতের কিংবদন্তি এই অধিনায়ককে।

Also Read: আর্চার ও ইংলিশ ক্রিকেটারদের আইপিএলে নিবেদন নিয়ে প্রশ্ন গাভাস্কারের

লাল সালামে রজনীকান্তকে যদিও প্রধান চরিত্রে দেখা যাবে না। এই সিনেমায় ‘বড় ক্যামিও’তে দেখা যাবে তাঁকে। এখানে মূল চরিত্রে দেখা যাবে দক্ষিণি অভিনেতা বিষ্ণু বিশালকে। তিনি নিজেও শেয়ার করেছেন রজনীকান্তের টুইট। বিশাল লিখেছেন, ‘কিংবদন্তিরা একে অন্যের সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন। সামনাসামনি এই মুহূর্তের সাক্ষী হতে পারা দারুণ কিছু।’

ক্রিকেট ও কমিউনিজমকে ঘিরে আবর্তিত হবে এই ছবির গল্প। প্রধান চরিত্র বিশালের সঙ্গেও জড়িয়ে আছে ক্রিকেট। অভিনয়ে আসার আগে পেশাদার ক্রিকেটার ছিলেন তিনি। রঞ্জি ট্রফিতে তামিলনাড়ুর প্রতিনিধিত্বও করেছেন বিশাল।

Also Read: কোহলির সেঞ্চুরির পর আনুশকার ভিডিও কল