Thank you for trying Sticky AMP!!

ভুয়া খবরে বিরক্ত গিল

রাশমিকা মান্দানাকে জড়িয়ে ভুয়া খবর, জবাব দিলেন শুবমান গিল

ক্রিকেটাররা আগে নায়িকাদের প্রেমে পড়েন, নাকি নায়িকারা আগে ক্রিকেটারদের—এটা নিয়ে গবেষণা হতে পারে। ফল যা-ই হোক, এই দুইয়ের মধ্যে যে একটা অমোঘ আকর্ষণ কাজ করে, তাতে সন্দেহ নেই।

যুগ যুগ ধরে ক্রিকেটার আর নায়িকাদের সফল-ব্যর্থ অজস্র প্রেম এর সাক্ষী। ফলে বলিউডের নায়িকা ও ভারতীয় ক্রিকেটার—সংবাদমাধ্যমের জন্য প্রেমের গুঞ্জন ছড়ানোর সবচেয়ে মোক্ষম রেসিপি। ‘ক্লিক বেইট’-এর এই যুগে প্রতিনিয়ত এ রকম ভুয়া খবরের শিকার হচ্ছেন তারকারা। রেহাই পেলেন না ভারতীয় ক্রিকেটার শুবমান গিলও।

Also Read: কোহলির মতো ‘চ্যাম্পিয়নরা সব সময় পথ খুঁজে বের করে’

এমনিতেই গিলের সঙ্গে বহুদিন ধরে শচীন টেন্ডুলকারের মেয়ে সারার প্রেম নিয়ে গুঞ্জন চলছে ভারতীয় সংবাদমাধ্যমগুলোয়। কোথায় কখন দুজন ডেট করছেন, সেই খবর নিয়মিত দিয়ে গেছে তারা। এরপর শোনা গেল সারা টেন্ডুলকার নয়, বলিউড অভিনেতা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানের প্রেমে মজেছেন গিল। ভারতীয় ব্যাটসম্যান অবশ্য কখনোই নিজের প্রেমজীবন নিয়ে সংবাদমাধ্যমে কিছু বলেননি।

ওয়ানডের ইতিহাসে দ্বিশতক করা সর্বকনিষ্ঠ ক্রিকেটার শুবমান গিল

এর মধ্যেই ইনস্ট্যান্ট বলিউড নামে একটি বিনোদনবিষয়ক ওয়েবসাইট তাদের ইনস্টাগ্রামে আরও এক উটকো খবর নিয়ে হাজির। গিলের সঙ্গে ভারতীয় অভিনেত্রী রাশমিকা মান্দানার ছবি পাশাপাশি জোড়া দিয়ে প্রকাশ করে তারা লিখেছে, সম্প্রতি নাকি কোনো একটা সংবাদমাধ্যম গিলকে জিজ্ঞেস করেছিল, তাঁর কোন অভিনেত্রীকে সবচেয়ে ভালো লাগে। শুরুতে গিল সেই প্রশ্নের উত্তর দিতে না চাইলে পরে নাকি বলে দেন, তাঁর রাশমিকাকে পছন্দ। তিনি নাকি রাশমিকাতে মজেছেন।

Also Read: ভারত নাকি শ্রীলঙ্কা—টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে অস্ট্রেলিয়ার সঙ্গী কোন দল

ইনস্ট্যান্ট বলিউডের সেই ইনস্টাগ্রাম পোস্টটা চোখে পড়ে গিলেরও। খুব স্বাভাবিকভাবেই তিনি খুব বিরক্ত হন সেটা দেখে। আর সেই বিরক্তি প্রকাশ করতে গিয়ে ইনস্ট্যান্ট বলিউডের সেই ইনস্টাগ্রাম পোস্টে মন্তব্যও করেন, ‘কোন সংবাদমাধ্যমের সঙ্গে আমি এমন কথা বলেছি? আমি নিজেই তো জানি না।’

এরপর আর বোঝার বাকি থাকে না যে খবরটি ভুয়া।