Thank you for trying Sticky AMP!!

ডেভিড ও ভিক্টোরিয়া বেকহামের সঙ্গে নেইমারের এ ছবি নিয়ে চলছে তোলপাড়

নেইমার–বেকহাম ছবি নিয়ে আলোড়ন—মায়ামিতে কি দেখা যাবে এমএসএন ত্রয়ী

মেসি, সুয়ারেজ, নেইমার—সংক্ষেপে এমএসএন। বার্সেলোনার আক্রমণভাগের এ ত্রয়ী কী সাড়াটাই না ফেলেছিলেন! এই ত্রয়ী তো সেই কবেই ভেঙেছে। কিন্তু আর কী কখনো দেখা যাবে এমএসএন ত্রয়ী? ডেভিড ও ভিক্টোরিয়া বেকহামের সঙ্গে নেইমারের একটি ছবি যুক্তরাষ্ট্রের ফুটবলপ্রেমীদের আবার এই ত্রয়ী দেখার জন্য আশাবাদী করে তুলেছে। আসলেই কি তা হবে!

বার্সেলোনাতে ২০১৪ সালে গড়ে ওঠে এমএসএন ত্রয়ী। মেসি তো বার্সেলোনাতে সেই আগে থেকেই ছিলেন। ২০১৩ সালে সান্তোস থেকে কাতালান ক্লাবটিতে নাম লেখান ব্রাজিলিয়ান তারকা নেইমার। পরের বছর লিভারপুল থেকে সেখানে যান উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজ।

মেসি, সুয়ারেজ, নেইমার—এই ত্রয়ী বার্সেলোনাতে খেলেছেন ২০১৭ সাল পর্যন্ত। বার্সেলোনা ছেড়ে ২০১৭ সালে নেইমার পিএসজিতে নাম লেখালে ভাঙে ত্রয়ী। এরপর ২০২০ সালে বার্সেলোনা ছেড়ে চলে যেতে হয় সুয়ারেজকে। ২০২১ সালে মেসি নাম লেখান পিএসজিতে।

Also Read: নেইমার, আলিসন, এদেরসনদের ছাড়াই ব্রাজিল দলে শুরু হচ্ছে দরিভাল–যুগ

সুয়ারেজ, মেসি ও নেইমার। যখন তাঁরা বার্সেলোনায় ছিলেন

‘হায় মাঝে হল ছাড়াছাড়ি, গেলেম কে কোথায়’—এই ত্রয়ীর অবস্থাটা যেন হয়ে যায় রবীন্দ্রনাথ ঠাকুরের গানটির মতো! কালের পরিক্রমায় কে কোথায় বলতে মেসি পিএসজি ঘুরে এখন মার্কিন মুলুকে আছেন। খেলছেন মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে। স্পেনের আতলেতিকো মাদ্রিদ, উরুগুয়ের নাসিওনাল ও ব্রাজিলের গ্রেমিও ঘুরে সুয়ারেজ আবার জুটি বেঁধেছেন পুরোনো সতীর্থ মেসির সঙ্গে।

আবার সেই এমএসএন ত্রয়ী গড়ে উঠতে এখন শুধু নেইমারই বাকি। বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখানো ব্রাজিলিয়ান তারকা প্যারিসের ক্লাবটিতে ৬ বছরেও থিতু হতে পারেননি। ইউরোপের ফুটবল ছেড়ে তিনি পাড়ি জমান সৌদি আরবে। খেলছেন আল হিলালে।

তা নেইমার যেখানেই খেলতে থাকুন, সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া একটা ছবি নিয়ে শুরু হয়েছে ফুটবলপ্রেমীদের মধ্যে আলোড়ন। বিশেষ করে যুক্তরাষ্ট্রের ফুটবল মহলে। ছবিতে নেইমারের দুই পাশে দাঁড়িয়ে আছেন ইন্টার মায়ামির এক অংশের মালিক ডেভিড বেকহাম ও তাঁর স্ত্রী ভিক্টোরিয়া বেকহাম।

Also Read: মেসি ফুটবল ছাড়া আর কোন খেলা পছন্দ করেন

আল হিলাল তারকা নেইমার

ছবিটি নেইমারের ইনস্টাগ্রামে দেখে নানা রকমের মন্তব৵ করেছেন তাঁর অনুসারীরা। একজন লিখেছেন, ‘গোপনে কিছু একটা পরিকল্পনা হচ্ছে।’ আরেকজন এর উত্তরে লিখেছেন, ‘এটা অসাধারণ, চালিয়ে যান।’

মেজর লিগ সকার কাভার করা প্রতিবেদক ফাবিয়ান রেনকেল এক পোস্টে লিখেছেন, ‘গুঞ্জনের পালে উত্তাপ। নেইমার মা তার ইনস্টাগ্রাম স্টোরিতে ডেভিড ও ভিক্টোরিয়া বেকহামের সঙ্গে একটি ছবি পোস্ট করেছে।’ এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই পোস্টে মন্তব্য করেছেন, ‘বেকহাম বলেছিলেন, মেসিকে ইন্টার মায়ামিতে নিয়ে আসার ৫ বছর ধরে কাজ করেছেন। নেইমার তুলনামূলক তরুণ। কোনো একটা সময়ে এটাও হয়ে যাবে।’

নেইমারের পোস্ট করা ছবি নিয়ে এমন আলোড়ন দেখে এগিয়ে আসতে হলো বেকহামকে। একই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক যা লিখেছেন, সেটা দেখে যে কারওই মনে হবে, তিনি আলোচনা থামানোর চেষ্টা করেছেন। ছবিটি পোস্ট করে বেকহাম লিখেছেন, ‘মায়ামিতে স্বাগত আমার বন্ধু (শুধু রাতের খাবারের জন্য)।’

Also Read: আবার মেসির সঙ্গে খেলতে উদ্‌গ্রীব নেইমার