Thank you for trying Sticky AMP!!

আল নাসরে যোগ দিয়ে এখন মাঠে নামার অপেক্ষায় ক্রিস্টিয়ানো রোনালদো

৬ লাখ টাকা বেতনেও বাবুর্চি খুঁজে পাচ্ছেন না রোনালদো

গোধূলিলগ্নে সৌদি আরবে ফুটবল ক্যারিয়ারের আরেকটি পর্ব শুরু করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে ফুটবলে নিজের সময়টা যে ধীরে ধীরে ফুরিয়ে আসছে, তা ভালোই জানা আছে পর্তুগিজ মহাতারকার। তাই অবসরজীবনকে সাজিয়ে তুলতে এরই মধ্যে নানা উদ্যোগ নিয়েছেন  ‘সিআর সেভেন।’ যার একটি হচ্ছে পর্তুগালে নির্মাণাধীন বাড়ি ‘ফরএভার হোম’।

১৭ মিলিয়ন পাউন্ড খরচ করে বানানো এই বাড়ি নিয়ে অবশ্য এরই মধ্যে বিপাকেও পড়েছেন ‘সিআর সেভেন’। এই বাড়িতে নিজের এবং পরিবারের জন্য রান্নার করার বাবুর্চি খুঁজে পাচ্ছেন না পর্তুগিজ তারকা। খাবার তৈরির ব্যাপারে রোনালদোর নাকি বেশ কিছু চাহিদা আছে। তবে সেই চাহিদা পূরণ করতে পারে এমন যোগ্য বাবুর্চি পেতে নাকি কষ্ট হচ্ছে পাঁচবার ব্যালন ডি’অরজয়ী এই তারকার।

Also Read: এশিয়ান ফুটবলে ‘রোনালদো–ইফেক্ট’

পর্তুগালে নির্মাণাধীন বাড়িটির কাজ শেষ হবে এ বছরের জুনে। বাড়িটি পুরোপুরিভাবে প্রস্তুত হওয়ার আগে চলছে স্টাফ নিয়োগের কাজ। কিছু কিছু জায়গায় নিয়োগ নিশ্চিত হলেও, রোনালদো বড় বিপাকে পড়েছেন বাবুর্চি নিয়োগ নিয়ে। ব্রিটিশ সংবাদমাধ্যম মেইল অনলাইন বলছে, বাংলাদেশি মুদ্রায় মাসিক ৬ লাখ টাকাতেও (৪৫০০ পাউন্ড)  বাবুর্চি খুঁজে পাচ্ছেন না সাবেক রিয়াল মাদ্রিদ তারকা।

রান্নার জন্য বাবুর্চি খুঁজে পাচ্ছেন না রোনালদো

রান্না করার লোক না পেলেও, এর মধ্যে নিয়োগ পেয়েছেন প্রধান খানসামা। যিনি পাবেন মাসিক সাড়ে ৬ লাখ টাকা (৪৮০০ পাউন্ড)। ব্রিটিশ সংবাদমাধ্যমটি বলছে, রোনালদোর এই বিলাসবহুল বাড়ির একটি জায়গা নকশা করা হয়েছে জাপানি খাবার প্রস্তুতের জন্য।

Also Read: মরুর বুকে মুখোমুখি মেসি–রোনালদো

আর এখানেই মূলত বিপত্তিটা দেখা গেছে। যে মানুষটি রোনালদো, জর্জিনা এবং তাঁদের ৫ সন্তানের জন্য সুশিসহ অন্যান্য ঐতিহ্যবাহী পর্তুগিজ খাবার প্রস্তুত করবেন তাঁকেই কি না খুঁজে পাওয়া যাচ্ছে না।

Also Read: রোনালদো–মেসিদের ম্যাচের বিশেষ টিকিটের দাম ২৫ কোটি টাকা

রোনালদোর অবশ্য এই মুহূর্তে বাবুর্চি নিয়ে ভাবার সময় নেই। বর্তমানে সৌদি ক্লাব আল নাসরের হয়ে নতুন যাত্রা শুরুর অপেক্ষায় আছেন এই মহাতারকা। বছরে ২১ কোটি ডলারে তাঁর সঙ্গে দুই বছরে চুক্তি করেছে ক্লাবটি। নাটকীয় কিছু না ঘটলে আগামী দুই বছর তাঁর সৌদিতে থাকা একরকম নিশ্চিতই বলা যায়। আর এর মধ্যে তিনি নিশ্চয় বাবুর্চিও খুঁজে পেয়ে যাবেন।