Thank you for trying Sticky AMP!!

হুলিয়ান আলভারজে ও আর্লিং হলান্ড

হলান্ডে বিস্মিত আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা আলভারেজ

চলতি মৌসুমে অবিশ্বাস্য ছন্দে থেকে আলোচনায় আছেন ম্যানচেস্টার সিটি তারকা আর্লিং হলান্ড। ম্যাচের পর ম্যাচে গোল করে এরই মধ্যে ভেঙে দিয়েছেন একাধিক রেকর্ডও। হলান্ডের সঙ্গে আলোচনায় আছেন ম্যান সিটির আরেক তরুণ হুলিয়ান আলভারেজও। আর্জেন্টাইন তরুণ আলভারেজ মূলত আলো ছড়িয়েছেন বিশ্বকাপের মঞ্চে। ৩৬ বছর পর আকাশি–সাদা শিবিরের বিশ্বকাপ জয়ে দারুণ অবদান ছিল ২২ বছর বয়সী আলভারেজের।

এই দুই তারকাকে ঘিরে সুন্দর ভবিষ্যতের স্বপ্ন দেখছে ম্যান সিটিও। একই ধরনের পজিশনে খেললেও এ দুজনের সম্পর্কের রসায়ন যে দারুণ, সেটি বোঝা গেল আলভারেজের কথায়। হলান্ডকে নিজের মুগ্ধতা ও বিস্ময়ের কথা জানিয়েছেন এই আর্জেন্টাইন তরুণ।

Also Read: ‘আলভারেজ এমবাপ্পে-হলান্ডের চেয়েও ভালো’

চলতি মৌসুমেই ম্যানচেস্টারের নীল অংশে যোগ দেন হলান্ড ও আলভারেজ। হলান্ড এরই মধ্যে তারকা হয়ে উঠলেও আলভারেজ আছেন আরও বেশি সুযোগ পাওয়ার অপেক্ষায়।

Also Read: হলান্ড–এমবাপ্পেকে দামে পেছনে ফেলেছেন এই ১৯ বছর বয়সী

এর মধ্যে সিটির অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে হলান্ডকে নিয়ে নিজের মুগ্ধতার কথা জানান আলভারেজ। তিনি বলেছেন, ‘আমি সব সময় বলি, একজন অসাধারণ খেলোয়াড় হওয়ার পাশাপাশি সে দারুণ একজন মানুষ। সে সব সময় আমাকে সাহায্য করার চেষ্টা করে। খেলোয়াড় হিসেবে সে কতটা ভালো, তা যে গোলগুলো সে করেছে, তার মধ্য দিয়ে দেখিয়েছে। এটা শুধু সে ম্যান সিটিতে করে দেখাচ্ছে, তা নয়, বরং নিজের সাবেক ক্লাবেও সে এটি করে দেখিয়েছে।’

এ মৌসুমে দুর্দান্ত খেলেছেন হলান্ড

হলান্ডের যে বিষয়টি আলভারেজকে অবাক করে, সেটি নিয়ে আজেন্টাইন তারকা বলেছেন, ‘তার যে বিষয়টি আমাকে বিস্মিত করে, তা হলো তার মানসিকতা। প্রতিদিন তার আরও আরও চাই। আর উচ্চতার কারণেও সে শক্তিশালী, দ্রুতগতিসম্পন্ন, বুদ্ধিমান এবং গোলমুখে নিঁখুত। দলের জন্য সে ফল নির্ধারণ করে দিতে পারে। তাই আমি প্রতিদিন তার কাছ থেকে শিখি। পাশাপাশি আমি তার কাছ থেকে কী নিতে পারি, সেদিকে খেয়াল রাখি। সেরা খেলোয়াড়দের সঙ্গে খেলাটা সব সময় সাহায্য করে। আমি এখনো তার সঙ্গে খেলিনি। তাই নিজেকে প্রস্তুত করার চেষ্টা করছি যেন একাক স্ট্রাইকার বা তার সঙ্গে জুটি গড়ে যেন খেলতে পারি। তবে যেভাবেই খেলি, নিজের সেরাটা দেব।’

Also Read: এক রোনালদোর আয়ের সমান ৬ হলান্ড, ৭ হ্যাজার্ড, ৮ গ্রিজমান