Thank you for trying Sticky AMP!!

প্রেমিকা ইভা গার্সিয়ার সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডের তরুণ উইঙ্গার আলেহান্দ্রো গারনাচো

১৮ বছরের গারনাচো এবার বাবা হতে যাওয়ার সুখবর দিলেন

ভবিষ্যৎ তারকা কিংবা সময়ের সেরা উদীয়মান ফুটবলারদের সংক্ষিপ্ত তালিকা করলে আলেহান্দ্রো গারনাচো ওপরের দিকেই থাকবেন। ক্রিস্টিয়ানো রোনালদোকে অনুকরণ করা এই স্প্যানিশ-আর্জেন্টাইন ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দুর্দান্ত ছন্দে ছিলেন। কিন্তু মার্চে সাউদাম্পটনের বিপক্ষে অ্যাঙ্কেলে চোট পেয়ে দুই মাসের জন্য ছিটকে গেছেন। মিস করেছেন ইউনাইটেডের সর্বশেষ ১১টি ম্যাচ।

তবে মাঠের বাইরে সময়টা দারুণ কাটছে গারনাচোর। দুই দিন আগেই ইউনাইটেডের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর ঘোষণা দিয়েছেন। বেতনটাও আগের চেয়ে অনেক বাড়ছে। এবার দিলেন আরও বড় সুখবর।

পুত্রসন্তানের বাবা হতে চলেছেন গারনাচো। তাঁর প্রেমিকা ইভা গার্সিয়ার সন্তানসম্ভবা হওয়ার খবরটি গত রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই দিয়েছেন ১৮ বছর বয়সী উইঙ্গার।

ইভা পেশায় একজন মডেল। পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন। দুজনের পরিচয় ছোটবেলা থেকে। তবে সম্পর্কের কথা সামনে এনেছেন ২০২১ সালে।

বাবা হতে চলার আনন্দে এখন থেকেই বেশ রোমাঞ্চিত গারনাচো। আনন্দঘন মুহূর্তটা ম্যানচেস্টার শহরতলির হেল এলাকার একটি রেস্টুরেন্টে ঘটা করে উদ্‌যাপন করেছেন। অনাগত সন্তানের নামও ঠিক করে ফেলেছেন ইউনাইটেডের তরুণ তুর্কি। এমনকি বানিয়ে রেখেছেন একটি জার্সিও।

Also Read: মা চেয়েছিলেন বাতিস্তুতার মতো হোক, ছেলে নকল করছেন রোনালদোকে

নিজের ইনস্টাগ্রামে ইভার সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করে গারনাচো লিখেছেন, ‘যেখানে জীবনের শুরু, সেখানে ভালোবাসার শেষ হয় না। তোমার আগমনের আগে আমরা সব পরিকল্পনা ঠিক করে রেখেছি। জানি, তুমি আমাদের জীবন ভালোবাসায় পরিপূর্ণ করতে আসছ।’

অনাগত সন্তানের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিও বানিয়ে রেখেছেন গারনাচো ও ইভা

ছেলেকে দেখতে যে আর তর সইছে না, সেটাও লিখেছেন গারনাচো, ‘আমাদের সবচেয়ে বড় স্বপ্ন পূরণ হতে চলেছে। এই অনুভূতি ব্যাখ্যা করতে পারব না। তোমার আগমনের ক্ষণ গণনা করছি। তুমি না আসতেই বাবা ও মা অনেক ভালোবাসতে শুরু করেছে এনজো (ছেলের নাম)।’