Thank you for trying Sticky AMP!!

লাইপজিগে অনুশীলনে রিয়াল মাদ্রিদ দল

রিয়ালের টিম বাসে প্রাইভেট কারের ধাক্কা, বাসেই বসে ছিলেন বেলিংহাম

চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে লাইপজিগে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে রিয়াল মাদ্রিদ দল। বিমানবন্দর থেকে টিম হোটেলে যাওয়ার পথে একটি প্রাইভেট কার ধাক্কা দিয়েছে দলের খেলোয়াড়, কোচ আর সাপোর্ট স্টাফদের বহনকারী বাসে।

লাইপজিগ বিমানবন্দরে ধর্মঘট চলছিল। তাই সেখানে না গিয়ে মাদ্রিদ থেকে লাইপজিগের পাশের শহর এরফুর্টের বিমানবন্দরে গিয়ে নামে রিয়াল মাদ্রিদ দল। সেখান থেকে টিম হোটেলের দূরত্ব ১৫০ কিলোমিটারের বেশি ছিল। পথটুকু বাসে যেতে হয়েছে তাদের।

Also Read: জিরোনাকে হারানোর রাতে জাভিকে রিয়াল–সমর্থকদের ট্রল

জার্মানির পত্রিকা বিল্ডের খবর অনুযায়ী, রিয়াল মাদ্রিদের বাসটি যে পথ দিয়ে যাচ্ছিল, সেই রাস্তায় একটি টয়োটা অ্যাভেন্সিস প্রাইভেট কার লেন পরিবর্তন করছিল। গাড়িটি লেন পরিবর্তন করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয় রিয়ালের টিম বাসে।

টয়োটা গাড়িটি মূলত ধাক্কা খেয়েছে রিয়ালের বাসের চালকের আসনের কাছাকাছি জায়গায়। এতে বাসের খুব একটা ক্ষতি হয়নি। ভেতরে থাকা কেউ আহতও হননি। তবে টয়োটা গাড়িটির প্রায় ৩ হাজার ইউরোর মতো ক্ষতি হয়েছে।

Also Read: জিরোনাকে বিধ্বস্ত করে পার্থক্য বোঝাল রিয়াল মাদ্রিদ

টয়োটা গাড়িটির সঙ্গে ধাক্কা লাগার পর বাস থেকে নেমে আসেন রিয়ালের খেলোয়াড়, কোচ আর স্টাফরা। কিন্তু একজন বসে ছিলেন বাসেই। তিনি এর আগে ম্যাচ খেলতে গিয়ে অ্যাঙ্কেলের চোট পাওয়া জুড বেলিংহাম। চোটের সমস্যার কারণে বাস থেকে নামতে না পারা বেলিংহাম কি আজ লাইপজিগের বিপক্ষে শেষ ষোলোর প্রথম লেগে খেলতে পারবেন?

প্রশ্নটি করা হয়েছিল লাইপজিগের কোচ মার্কো রোজকে। সেই প্রশ্নের উত্তরে রোজ বলেছেন, ‘জুড যদি মাঠে না আসে, তাহলেই বুঝব, সে খেলবে না। এটা চ্যাম্পিয়নস লিগের ম্যাচ। আমি জুডকে খুব ভালো করেই চিনি। সে নিশ্চয়ই খেলতে চাইবে।’

Also Read: রিয়াল–লিভারপুলের হোঁচট, আরও নির্ভার ইন্টার-পিএসজি