Thank you for trying Sticky AMP!!

পিএসজিকে জেতাতে পারেননি নেইমার

মেসিকে ফাউল করে লাল কার্ড দেখা পাভারকে কী বলেছিলেন নেইমার

প্যারিসে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে হতাশার এক রাত কাটিয়েছেন লিওনেল মেসিনেইমাররা। বায়ার্ন মিউনিখের বিপক্ষে ১–০ গোলে হেরে এখন বিদায়ের শঙ্কাতেও পড়েছে তাঁদের দল পিএসজি। তবে ব্যবধান ১–০ হওয়াতে এখনো ঘুরে দাঁড়ানোর সুযোগ আছে পিএসজির জন্য। এর মধ্যে ম্যাচ জিতলেও বায়ার্নের জন্য বড় অস্বস্তি ম্যাচে দারুণ খেলা বেঞ্জামিন পাভারকে হারানো।

খেলা শেষ হওয়ার আগমুহূর্তেই লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন ফরাসি রাইটব্যাক পাভার। ম্যাচের প্রথমার্ধে নেইমারকে ফাউল করে হলুদ কার্ড দেখেন পাভার। পরে অতিরিক্ত সময়ে মেসিকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড তথা লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় এই ডিফেন্ডারকে।

Also Read: নিষ্প্রভ মেসি-নেইমাররা, বায়ার্নের কাছে পিএসজির হার

পাভারের খেলার ধরন নিয়ে এদিন নিজের বিরক্তি লুকাতে পারেননি পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমারও। দ্বিতীয় হলুদ কার্ড দেখার মুহূর্তে তাঁর দিকে আঙুল তুলে নেইমারকে চিৎকার করে বলতে শোনা যায়, ‘তুমি পাগল।’

পাভার প্রথম হলুদ কার্ডটি দেখেন ম্যাচের ২৬ মিনিটে। এ সময় পাভারের করা ফাউলে মাঠে শুয়ে নেইমারকে কাতরাতে দেখা যায়। সে সময় তাৎক্ষণিকভাবে তাঁকে হলুদ কার্ড দেখান রেফারি। এরপর ম্যাচ যখন শেষ হওয়ার অপেক্ষায়, তখন বিপজ্জনক এক আক্রমণ থেকে বল পেয়েছিলেন মেসি।

Also Read: তাহলে মেসি–নেইমার–এমবাপ্পেদের এবারও চ্যাম্পিয়নস লিগ জেতা হচ্ছে না

দলকে বিপদমুক্ত করতে গিয়ে মেসিকে ডি–বক্সের কাছাকাছি জায়গায় ফাউল করে বসেন পাভার। এই ফাউলের পর দ্বিতীয় হলুদ কার্ডের সঙ্গে তাঁকে লাল কার্ড দেখান রেফারি।

ম্যাচ শেষে আলিয়াঞ্চ এরিনায় দ্বিতীয় লেগে পাভারকে না পাওয়া নিয়ে নিজের হতাশার কথা জানিয়েছেন বায়ার্ন কোচ হুলিয়ান নাগলসম্যান। তিনি বলেছেন, ‘লাল কার্ডটা ভালো হয়নি। বিশেষ করে বেঞ্জি (পাভার) দারুণ একটি ম্যাচ খেলার পর। মেসির গতির সঙ্গে পরিস্থিতিটা একটু জটিলই ছিল। দ্বিতীয় লেগে তাকে না পাওয়াটা আমাদের জন্য ভালো হলো না। তবে ব্যাপারটা এমনই। এই ম্যাচে সে দারুণ খেলেছে এবং তাই সে আমাদের জন্য গুরুত্বপূর্ণ।’

Also Read: হারের পর খাওয়া আর ঘুমে মনোযোগ এমবাপ্পের