Thank you for trying Sticky AMP!!

মতিঝিলে অবস্থিত মোহামেডান স্পোর্টিং ক্লাবের ফটক

ক্রিকেট, ফুটবল, হকি—এক দিনে তিন মাঠে জয় মোহামেডানের

এক দিনে তিন মাঠে তিন ম্যাচ। যে কোনো ক্লাবের জন্যই এমন দিন কম আসে। আজ যেমন মোহামেডান স্পোর্টিং ক্লাব এমন একটা দিন কাটিয়েছে। দেশের ঐতিহ্যবাহী এই ক্লাবটি ক্রিকেট, ফুটবল, হকি— ঘরোয়া শীর্ষ তিন খেলাতেই আজ মাঠে নেমেছিল। সমর্থকদের জন্য দারুণ খবর, তিন মাঠ থেকেই জয় নিয়ে ঘরে ফিরেছে সাদাকালোরা।

সকালে বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে গাজী টায়ার্সের বিপক্ষে মোহামেডান পেয়েছে বিশাল এক জয়। প্রথমে ব্যাট করে গাজী টায়ার্স ১২ ওভারের মধ্যে ৪০ রানে অলআউট হয়ে যায়। ছোট্ট এই লক্ষ্য টপকে গিয়ে মোহামেডান ম্যাচ জিতেছে মাত্র ৬.২ ওভারে, হারিয়েছে মাত্র ১ উইকেট।

ক্রিকেট মাঠের পর মোহামেডানের দ্বিতীয় জয়টা আসে ফুটবলে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে বসুন্ধরা কিংস অ্যারেনায় শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হয়েছিল আলফাজ আহমেদের দল। ম্যাচে মোহামেডান জিতেছে ৩-১ গোলে। ৩৭ মিনিটে সোলেমান দিয়াবাতের পেনাল্টি গোলে এগিয়ে যায় মোহামেডান। প্রথমার্ধের যোগ করা সময়ে ভজিস্লাভের পেনাল্টি গোলে ১-১ আনে শেখ রাসেল।

মোহামেডান সমর্থকদের জন্য আনন্দের এক দিন ছিল আজ

৭২ মিনিটে মোজাফফর মোজাফফরভ ও ৭৭ মিনিটে জাফর ইকবাল গোল করলে জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান। ম্যাচসেরা হয়েছেন মোহামেডানের মোজাফফরভ। এই ম্যাচে সরাসরি লাল কার্ড দেখেছেন শেখ রাসেলের প্রধান কোচ যুগশ্লাভ টেরনিচোভস্কি ও গিনির ফরোয়ার্ড সেকুর সিলা।

Also Read: আজও মাঠ থেকে মাঠে ‘যাযাবর’ আলফাজ

দিনের তৃতীয় জয়টি আজ মোহামেডান পেয়েছে মওলানা ভাসানী স্টেডিয়ামে। প্রিমিয়ার হকির সুপার সিক্সে সাদাকালোরা এদিন ৬-৩ গোলে হারিয়েছে বাংলাদেশ পুলিশকে। এই জয়ে ১২ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে হকি লিগের শীর্ষে আছে সাদাকালোরা।