Thank you for trying Sticky AMP!!

মনোনয়নপত্র হাতে ‘অগ্রগামী’ প্যানেলের সদস্যরা

ইক্যাব নির্বাচনে ‘অগ্রগামী’ প্যানেলের আত্মপ্রকাশ

ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইক্যাব) ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচনে অংশ নিচ্ছে ‘অগ্রগামী’ প্যানেল। অভিজ্ঞ ও তারুণ্যের সমন্বয়ে গড়া প্যানেলটির ৯ সদস্য গত বুধবার ধানমন্ডির ইক্যাব কার্যালয়ে একসঙ্গে মনোনয়নপত্রও জমা দিয়েছেন। একসঙ্গে অগ্রগতির দিকে স্লোগানে যাত্রা শুরু করা ‘অগ্রগামী’ প্যানেলটিতে ইক্যাবের প্রতিষ্ঠাতাকালীন ৫ জন সদস্য রয়েছেন।

‘অগ্রগামী’ প্যানেলের সদস্যরা হচ্ছেন ধানসিঁড়ির প্রধান নির্বাহী কর্মকর্তা শমী কায়সার, কমপিউটার জগৎ-এর প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আবদুল ওয়াহেদ, ডায়াবেটিস স্টোরের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ সাহাব উদ্দিন, রিভারির প্রধান নির্বাহী কর্মকর্তা নাসিমা আক্তার, ব্রেকবাইটের প্রধান নির্বাহী কর্মকর্তা আসিফ আহনাফ, ডিজিটাল হাবের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ সাইদুর রহমান, ফোকাস ফ্রেমের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল কুদ্দুস, পেপার ফ্লাইয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহরিয়ার হাসান এবং ফুডপান্ডা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও সহপ্রতিষ্ঠাতা সৈয়দা আম্বারীন রেজা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ‘অগ্রগামী’ প্যানেলের দলনেতা শমী কায়সার বলেন, সংগঠন পরিচালনায় দূরদর্শী ও ব্যবসায়িক দক্ষতায় যাঁরা এগিয়ে, তাঁদের নিয়ে এই প্যানেল করা হয়েছে। এখানে ৯ জন প্রার্থীই তাঁদের নিজেদের নেতৃত্বের জায়গায় পরীক্ষিত। আশা করছি, ইক্যাবের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে সাধারণ ভোটাররা অভিজ্ঞ প্রার্থীদের বেছে নিতে ভুল করবেন না।

উল্লেখ্য, আগামী ১৮ জুন অনুষ্ঠিত হবে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইক্যাব) নির্বাচন। এ নির্বাচনে ভোটার রয়েছেন ৭৯৫ জন। ৩০ মে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

এবারের ইক্যাব নির্বাচনে বোর্ড চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন আমিন হেলালী। সদস্য এবং বোর্ড সচিব হিসেবে রয়েছেন যথাক্রমে আবদুর রাজ্জাক, বজলুর রহমান ও আবদুল আজিজ।