Thank you for trying Sticky AMP!!

পুরস্কার জিতল 'ট্যাপ ট্যাপ অ্যান্টস ব্যাটলফিল্ড'

রাইজ আপ ল্যাবসের তৈরি ‘ট্যাপ ট্যাপ অ্যান্টস ব্যাটলফিল্ড’

‘ট্যাপ ট্যাপ অ্যান্টস ব্যাটলফিল্ড’ নামের গেমটি সম্প্রতি জাতীয় মোবাইল অ্যাপ্লিকেশন পুরস্কার ও ডেভেলপার সম্মেলন-২০১৪ এর ‘এন্টারটেইনমেন্ট ও লাইফস্টাইল’ বিভাগের অধীনে সেরা হিসেবে পুরস্কার জিতেছে। গেমটি তৈরি করেছে গেম নির্মাতা প্রতিষ্ঠান রাইজ আপ ল্যাবস।

রাইজ অ্যাপ ল্যাবসের প্রতিষ্ঠাতা এরশাদুল হক জানিয়েছেন, ‘ট্যাপ ট্যাপ অ্যান্টস ব্যাটলফিল্ড’ গেমটি জাতীয় মোবাইল অ্যাপ্লিকেশন পুরস্কার জেতায় আমরা আনন্দিত। ভবিষ্যতে আরও উন্নতমানের গেম ও অ্যাপ তৈরি করবে রাইজ অ্যাপ ল্যাবস। সব মোবাইল গেমাররা আমাদের পাশে থাকবেন আশা করি।’
প্রথমবারের মতো অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ২১২টি মোবাইল অ্যাপ ডেভেলপার প্রতিষ্ঠান, যাতে ৭টি বিভাগে ১৫টি প্রতিষ্ঠান বিজয়ী হয়েছে। গত ১৮ এপ্রিল রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে এই প্রতিযোগিতার পুরস্কার প্রদান করেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ।
উল্লেখ্য, দেশের মোবাইল অ্যাপ্লিকেশন শিল্প বিস্তারের লক্ষ্যে নির্মাতাদের কাছ থেকে গত বছরের অক্টোবরে স্মার্টফোন, ট্যাবলেট, আইপ্যাড, অ্যান্ড্রয়েড, আইওএস, উইন্ডোজ, ব্ল্যাকবেরি, জেটুমি প্ল্যাটফর্মে কার্যকর উদ্ভাবনী সেরা অ্যাপ্লিকেশনের মনোনয়ন আহ্বান করে তথ্যপ্রযুক্তি বিভাগ। দীর্ঘ যাচাই-বাছাই এবং জুরি বোর্ডের মূল্যায়ন শেষে এ পুরস্কার দেওয়া হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগের সচিব শ্যাম সুন্দর শিকদার, বেসিসের সভাপতি শামীম আহসান, এমসিসি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আশরাফ আবির, ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের উপদেষ্টা সামন্ত লাল সেন, জাগো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা করভী রাখসান্দ, চলচ্চিত্র পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী, অভিনেতা-পরিচালক অনন্ত জলিলসহ অনেকে।
অন্য বিভাগের পুরস্কার বিজয়ীদের তালিকা দেখুন:
১৫ জন পেলেন জাতীয় মোবাইল অ্যাপ পুরস্কার