Thank you for trying Sticky AMP!!

'ট্রিপল এ' ক্রেডিট রেটিং পেল ওয়ালটন হাই-টেক

‘ট্রিপল এ’ ক্রেডিট রেটিং। ছবি: ওয়ালটনের সৌজন্যে

টানা চতুর্থবার সম্মানজনক দীর্ঘমেয়াদি ‘ট্রিপল এ’ রেটিং এবং স্বল্পমেয়াদি ‘এসটি-১’ রেটিং অর্জন করেছে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ‘ট্রিপল এ’ হলো কোনো প্রতিষ্ঠানের ক্রেডিটের সর্বোচ্চ রেটিং। সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের আর্থিক অঙ্গীকার পূরণের সর্বোচ্চ সক্ষমতা নির্দেশ করে এবং ব্যবসায়িক ও আর্থিক লেনদেনে ঝুঁকি সর্বনিম্ন থাকে। বাংলাদেশি ইলেকট্রনিকস ও প্রযুক্তিপণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান হিসেবে ওয়ালটন এ রেটিং পেয়েছে।

ইমার্জিং ক্রেডিট রেটিং লিমিটেডের (ইসিআরএল) প্রতিবেদন অনুযায়ী, ওয়ালটন ‘ট্রিপল এ’ এবং ‘এসটি-১’ পেয়েছে। এর আগে ২০১৮-১৯, ২০১৭-১৮ এবং ২০১৬-১৭ অর্থবছরে ‘ট্রিপল এ’ রেটিং পায় প্রতিষ্ঠানটি।

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নির্বাহী পরিচালক এবং রেফ্রিজারেটর বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদ বলেন, ওয়ালটন দেশের শীর্ষ ইলেকট্রনিকস ও প্রযুক্তিপণ্য উৎপাদন এবং বিপণনকারী প্রতিষ্ঠান। টানা চতুর্থবার ক্রেডিটের সর্বোচ্চ রেটিং ‘ট্রিপল এ’ পাওয়ায় প্রতিষ্ঠানটি সবার কাছে আরও বিশ্বস্ত হয়ে উঠেছে। ওয়ালটন শুধু বাংলাদেশ নয়, শিগগিরই বিশ্বের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠানের মর্যাদায় আসীন হতে পারবে। বিজ্ঞপ্তি