Thank you for trying Sticky AMP!!

কলকাতা হাইকোর্টের সাবেক বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় (বাঁয়ে) আজ বিজেপিতে যোগ দেন। ৭ মার্চ, কলকাতা

কলকাতার আলোচিত বিচারপতি অভিজিৎ বিজেপিতে গেলেন

কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় তাঁর ঘোষণামতো আজ বৃহস্পতিবার যোগ দিলেন বিজেপিতে। সল্টলেকের বিজেপির দপ্তরে আয়োজিত একটি অনুষ্ঠানে তিনি বিজেপিতে যোগ দেন। এ সময় উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও রাজ্য বিধানসভার বিরোধি দলনেতা ও বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। বিজেপির নেতারা সাবেক বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের হাতে তুলে দেন বিজেপির পতাকা।

বিজেপিতে যোগ দিয়ে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, ‘আজ আমি এক নতুন জগতে পা দিলাম। এবার দল যা বলবে, আমি দলের সেই দায়িত্ব পালন করব। আমার মূল লক্ষ্য হবে পশ্চিমবঙ্গ থেকে একটা দুর্নীতিগ্রস্ত দল ও সরকারকে বিদায় করে দেওয়ার কাজ।’

এর আগে ৫ মার্চ বিচারপতি পদে ইস্তফা দিয়ে তিনি ঘোষণা দিয়েছিলেন ,৭ মার্চ তিনি যোগ দেবেন বিজেপিতে। বলেছিলেন, দুর্নীতির আখড়া পশ্চিমবঙ্গের তৃণমূল সরকারের দুর্নীতির হাত থেকে রাজ্যবাসীকে মুক্তি দেওয়ার দাবি নিয়ে তিনি মাঠে নামবেন। কারণ, বিজেপিই মমতার সরকারের দুর্নীতির বিরুদ্ধে লড়াই অব্যাহত রেখেছে।

আজ সাবেক বিচারপতি অভিজিৎ বিজেপিতে যোগ দিলেও দলের রানাঘাট দক্ষিণ কেন্দ্রের বিধায়ক মুকুটমণি অধিকারী যোগ দিয়েছেন তৃণমূলে। তিনি আজ মমতার ডাকে নারী দিবসকে সামনে রেখে ডাকা এক মিছিলে পা দেন। ওই মিছিলে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়সহ তৃণমূলের কেন্দ্রীয় নেতারা।

এদিকে বরাহনগরের তৃণমূল বিধায়ক তাপস রায় গতকাল যোগ দিয়েছেন বিজেপিতে। ফলে লোকসভার নির্বাচন সামনে রেখে শুরু হয়ে গেছে বিজেপি ও তৃণমূলের ভাঙনের খেলা।