Thank you for trying Sticky AMP!!

ইমরানের দলের এক নেতার বাসায় তল্লাশি

ইমরান খানের ডিজিটাল মিডিয়া বিভাগের প্রধান আরসালান খালিদ

পাকিস্তানের সদ্য ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ইমরান খানের দলের এক নেতার বাড়িতে তল্লাশির অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত গভীর রাতে পার্লামেন্টে অনাস্থা ভোটে হেরে প্রধানমন্ত্রিত্ব হারিয়েছেন ইমরান খান। এর পরপরই লাহোরে তাঁর প্রচার টিমের ডিজিটাল মিডিয়া বিভাগের প্রধান আরসালান খালিদের বাসায় অজ্ঞাতপরিচয় ১১ ব্যক্তি অভিযান চালান। এ সময় তাঁর বাসা থেকে মোবাইল, ল্যাপটপসহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র নিয়ে যান তাঁরা। ইমরানের প্রচার টিমের পাঞ্জাবের ডিজিটাল মিডিয়া বিভাগের সাবেক প্রধান আজহার মাশওয়ানি এ অভিযোগ করেছেন।

আজহার মাশওয়ানি এক টুইট বার্তায় বলেন, সাহ্‌রির সময় লাহোরের ওয়াপদা টাউন এলাকায় আরসালানের বাসায় ১১ ব্যক্তি আসেন। তাঁরা বাসার সব মুঠোফোন ও ল্যাপটপ নিয়ে যান। এ সময় খালিদের বৃদ্ধ মা ও পরিবারের সদস্যদের হুমকি দেন তাঁরা।

Also Read: পাকিস্তানের জন্য এর চেয়ে লজ্জার কী হতে পারে: পিটিআই নেতা

এক টুইট বার্তায় মাশওয়ানি বলেন, অনলাইনে চার সপ্তাহ ধরে কিছু লোক প্রতিনিয়ত আরসালান খালিদকে হুমকি দিয়ে আসছিলেন।

ঘটনা তদন্তে ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি-এফআইএকে হস্তক্ষেপের অনুরোধ জানিয়েছে পিটিআই। এক টুইট বার্তায় দলটি বলেছে, আরসালান খালিদ সামাজিক যোগাযোগমাধ্যমে কখনো কাউকে হয়রানি করেননি। এ ছাড়া কোনো প্রতিষ্ঠানকেও আক্রমণ করেননি তিনি।

Also Read: সরকার বদলের বিদেশি ষড়যন্ত্রের বিরুদ্ধে সংগ্রাম শুরু: ইমরান

শেষ রাতের এ ঘটনার পর আরসালান খালিদের সঙ্গে যোগাযোগ করা যায়নি বলে জানিয়েছেন মাশওয়ানি। তবে পিটিআই নেতা ও পাকিস্তানের প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক কর্মকর্তা শাহবাজ গিল এক টুইট বার্তায় লিখেছেন, আগে থেকেই ধারণা করা হচ্ছিল খালিদের বাড়িতে অভিযান হতে পারে। এ কারণে তাঁকে নিরাপদ একটি স্থানে সরিয়ে নেওয়া হয়েছে।

Also Read: ইমরানের সম্ভাব্য উত্তরসূরি কে এই শাহবাজ