Thank you for trying Sticky AMP!!

ইমরানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত

ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির চেয়ারম্যান ইমরান খানের বিরুদ্ধে অজামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত করেছেন বেলুচিস্তান হাইকোর্ট। আজ শুক্রবার রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও ব্যক্তিদের বিরুদ্ধে বিদ্বেষমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে কোয়েটা  জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের জারি করা ওই পরোয়ানা স্থগিত করা হয়।

পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য ডনের এক প্রতিবেদনে বলা হয়, গতকাল বৃহস্পতিবার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাশির আহমেদ কোয়েটার একটি পুলিশ স্টেশনে হওয়া মামলায় ইমরান খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। তিনি ইমরান খানকে গ্রেপ্তার করে আদালতে হাজির করার নির্দেশ দেন পুলিশকে। পুলিশ তাঁতে গ্রেপ্তার করতেও যায়।

Also Read: গ্রেপ্তার এড়াতে দেয়াল টপকে প্রতিবেশীর বাড়িতে লুকিয়ে ছিলেন ইমরান: পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী

এর আগে তোশাখানা মামলায় গত রোববার ইমরান খানকে তাঁর লাহোরের বাসা থেকে গ্রেপ্তারের চেষ্টা করে পুলিশ।  তবে তারা সেখানে ইমরানকে পায়নি। পরদিন পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ বলেন, ‘যে দল (পুলিশ) খানকে (ইমরান) গ্রেপ্তার করতে গিয়েছিল, তাদের অনেক নাটকীয়তার মুখোমুখি হতে হয়েছে। গুঞ্জন উঠেছে, তিনি লাফিয়ে তাঁর প্রতিবেশীর বাড়িতে চলে গিয়েছিলেন। এরপর তিনি কোথা থেকে বের হয়ে এসে বিশাল বক্তৃতা দিয়ে দিলেন!’

Also Read: ইমরানের বাসভবনের সামনে পুলিশের সঙ্গে কর্মীদের ধস্তাধস্তি, একজনের মৃত্যু